পপস্টার ডুফির বিস্ফোরক মন্তব্য!

0
63

বাংলা খবর ডেস্ক: গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী ওয়েলসের বিখ্যাত পপ সংগীতশিল্পী, গীতিকার ও অভিনেত্রী এইমি অ্যান্নি ডুফিকে আটকে রেখে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়েছে। একজন জিম্মিকারীকে অভিযুক্ত করে ডুফি তার ভেরিফায়িড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই তথ্য জানিয়েছেন। খবর বিবিসি।

৩৫ বছর বয়সী এই পপস্টার তার ৮৬ হাজার ইনস্টাগ্রাম ফলোয়ারের উদ্দেশে লিখেছেন, ‘এটাই সত্য, আপনারা আমাকে বিশ্বাস করুন, কয়েকদিন ধরে আমাকে আটকে রেখে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়েছে, তবে এখন আমি নিরাপদ আছি।’

তিনি ওই ইনস্টাগ্রাম পোস্টে আরও লিখেছেন, এই পোস্ট দেওয়ার আগে তিনি অনেকবার ভেবে দেখেছেন। পরে তার মনে হয়েছে, তার সঙ্গে যা হয়েছে তা দুনিয়াকে জানিয়ে দেওয়ার এটাই উপযুক্ত সময়।

ডুফি আরও বলেন, তিনি ঠিক বোঝাতে পারবেন না। সবাই তার হারিয়ে যাওয়া নিয়ে চিন্তিত ছিল। একজন সাংবাদিক তার সঙ্গে যোগাযোগও করেছিলেন। তার মাধ্যমেই তিনি এই কথা বলার শক্তি ফিরে পেয়েছেন। এখন পরিস্থিতির উন্নতি হয়েছে। তিনি পুনরায় জীবনে ফিরে আসতে শুরু করেছেন।

প্রসঙ্গত, ডুফি তার মার্সি অ্যালবাম নিয়ে ১২ দেশের টপচার্টে শীর্ষস্থান ধরে রেখেছিলেন কয়েক সপ্তাহ। ৫ লাখ কপি বিক্রি হওয়ার পর ওই মার্সি অ্যালবাম ২০০৮ সালে যুক্তরাজ্যে তৃতীয় সেরা অ্যালবামের স্বীকৃতি পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here