গোপালগঞ্জে ই-পাসপোর্ট কার্যক্রম শুরু

0
339

বাংলা খবর ডেস্ক: গোপালগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসে চালু হলো ই-পাসপোর্ট কার্যক্রম। সোমবার (১৬ মার্চ) এই কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। পরে তিনি গোপালগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে ৫ পাসপোর্ট প্রত্যাশীর ই-পাসপোর্ট করার কাজ পরিদর্শন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ ফজলুল করিম সেলিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব সারাজীবন এ দেশের মানুষের জন্য কাজ করে গেছেন। আজকে তার কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ায় এবং আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় মুজিব জন্মশতবার্ষিকী আমরা পালন করতে পারছি। ই-পাসপোর্ট পাচ্ছি আমরা। উন্নত দেশের সঙ্গে তাল মিলিয়ে আমরা চলতে পারছি।

অনুষ্ঠানে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল শাকিল আহমেদ, ই-পাসপোর্ট ও স্বয়ংক্রিয় বর্ডার নিয়ন্ত্রণ প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সাইদুর রহমান খান, জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী ইমদাদুল হক বক্তব্য রাখেন।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌরসভা মেয়র কাজী লিয়াকত আলী লেকু, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, গোপালগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আফজাল হোসেনসহ জেলা শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here