গাইবান্ধায় চাঁদাবাজির অভিযোগে আটক ১

0
83

বাংলা খবর ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভাতিজার গেঞ্জি পরে সেনা সদস্য সেজে ব্যবসায়ীদের জরিমানা করে টাকা তুলতে গিয়ে ধরা খেলেন সাইফুল ইসলাম নামের এক ব্যক্তি। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। এ ঘটনায় মামলা হলে সাইফুলকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে জেলার গোবিন্দগঞ্জে ফাঁসিতলা হাটে এ ঘটনা ঘটে। সাইফুলের বাড়ি গোবিন্দগঞ্জের জগদীশপুর গ্রামে।

স্থানীয়দের বরাত দিয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, দুপুরে সাইফুল তার ভাতিজার পোশাক পড়ে ফাঁসিতলা হাটে যান। সেখানে গিয়ে তিনি নিজেকে সেনা সদস্য পরিচয় দিয়ে দোকান খোলার অভিযোগে ব্যবসায়ীদের জরিমানা করে টাকা দাবি করেন। বিষয়টি সন্দেহ হলে ব্যবসায়ীরা তাকে প্রশ্ন করলে তাদের ভয়ভীতি দেখায় এবং কয়েকজনকে চড়-থাপ্পর মারে। পরে হাটের লোকজন ও ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে সাইফুলকে আটক করে। খবর পেয়ে পুলিশ সাইফুলকে থানায় নিয়ে আসে।

সাউফুলকে থানায় নিয়ে যাওয়া হচ্ছে ওসি আরও জানান, নিজেকে সেনা সদস্য পরিচয় দিয়ে টাকা দাবি ও প্রতারণার অভিযোগে সাইফুলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা হয়েছে৷পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। সাইফুলের ভাতিজা সেনা বাহিনীর একজন সৈনিক। বাড়িতে থাকা গেঞ্জি পরে হাটে যায় সাইফুল। করোনা ভাইরাস প্রতিরোধে দোকান-ব্যবসা প্রতিষ্ঠান সরকারি নির্দেশে বন্ধ ঘোষণার সুযোগে নিজেকে সেনা সদস্যর পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here