মিরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন

0
66

বাংলা খবর, ঢাকা:
মিরপুর ক্লাবের ধারাবাহিক “ফুড ব্যাগ” প্রোগ্রামের অংশ হিসাবে আজও মিরপুরের বিভিন্ন এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।
মিরপুর ক্লাবের “ফুড ব্যাগ” প্রোগ্রাম করোনায় সৃষ্ট দুর্যোগে বিপন্ন মানুষের জন্য খাদ্য সহায়তা। মিরপুর ক্লাবের সম্মানিত সভাপতি বলেন, আমরা কাজ করছি মানুষ এবং মানবতার জন্য। লকডাউন নিম্ন আয়ের বিশাল সংখ্যক মানুষকে বিপাকে ফেলেছে। এখন সবার কাজ বন্ধ, তাই রোজগারও বন্ধ। তাই পেটের তাগিদ তাদের মাঝে মধ্যে রাস্তায় বের হয়ে আসতে দেখা যায়। এই সময়ে সবার নিরাপত্তার কথা মাথায় রেখে ওই সব বিপন্ন মানুষের খাদ্য সহায়তার নাম “ফুড ব্যাগ” প্রোগ্রাম। বিপন্ন এই মানুষগুলোকে ঘরে রাখতে চাইলে আমাদের যাদের সামর্থ্য আছে তাদের অবশ্যই এই মানুষগুলোর পাশে দাড়াতে হবে। একজন মানুষ হিসাবে, একজন মুসলমান হিসাবে এটা আমাদের বিশ্বাস করতেই হবে “হক্কুল ইবাদ” মানে বান্দার হক যা আমাদের আদায় করতেই হবে। মিরপুর ক্লাবের “ফুড ব্যাগ” প্রোগ্রাম বিপন্ন এই মানুষগুলোর পাশে দাঁড়ানোর একটি আন্তরিক চেষ্টা। আসুন আমরা সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়াই। ভালো থাকুক বাংলাদেশ। মহান আল্লাহ আমাদের সহায় হউন।

সবাইকে এ কার্যক্রমে অংশ নেবার আহ্বান জানিয়ে মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম মাহবুব আলম বলেন, আসুন আমাদের সাথে, একসাথে মানবতার জন্য কিছু করি। যারা দেশ এবং বিদেশ থেকে আমাদের সাথে শরিক হয়েছেন এবং হবেন তাদের সকলকে আন্তরিক মোবারকবাদ। মহান আল্লাহ আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে কবুল করুন। আমাদের চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

ফুড ব্যাগ প্রস্তত ও বিতরণের সময় যারা সহযোগিতা করেছেন তাদের মধ্যে ছিলেন সহ-সভাপতি আবু মোহাম্মদ শোয়েব, মোহাম্মদ শাহ আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার মোহিবুর রহমান, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, ব্যাংকার মুস্তাফিজুর রহমান, মাহবুব এলাহী, লায়ন গোলাম মোহাম্মদ ফারুকী , লুৎফর রহমান, ইফতেখার রহমান ও আব্দুর রহমান খান জেহাদসহ আরো অনেকে।
যারা এই কার্যক্রমের সাথে একাত্বতা ঘোষণা করতে ও সহযোগিতা করতে চান, তাদের ০১৭১১৮০৯০০১ নম্বরে যোগাযোগ ও দুটি বিকাশ নম্বরে ০১৭১৩২১৫০৬৬ ও ০১৭৯৪৪২২৮৯৫ সাহায্য পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে ক্লাবটির পক্ষ থেকে। বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here