শরীর দেখিয়ে স্বামীর নাম জানালেন রাখি

0
64

নিউজ ডেস্ক: বলিউডের আলোচিত নাম রাখি সায়ন্ত। নেগেটিভ বিষয় হোক কিংবা পজেটিভ বিষয় হোক নানা সময় মিডিয়ায় আলোচনায় থাকেন তিনি। এনআরআই রিতেশের সঙ্গে রাখি সাওয়ান্তের বিয়ের খবরে সোশ্যাল মিডিয়া মেতেছে বেশ কিছুদিন। তবে স্বামীর নাম নিজে প্রকাশ করেননি রাখি।

এবার গোলাপী বিকিনি পরে শরীর দেখিয়ে স্বামীর নাম প্রকাশ করলেন রাখি! সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন এই নায়িকা। যেখানে একটা পুলের পাশে গোলাপী বিকিনি পরা অবস্থায় দেখা যাচ্ছে তাকে।

তার খোলা পিঠের নিচের দিকে ট্যাটু আঁকা। এছাড়াও শরীরের আরও বিভিন্ন স্থানে ট্যাটু দেখা যাচ্ছে। এই ছবিতে হিতেশের নামে করে আঁকা আছে একটা ট্যাটু।

এই ট্যাটুর জের ধরেই প্রশ্নের মুখে পড়তে হয় নায়িকাকে। রিতেশকে বিয়ে করে হিতেসের নামে ট্যাটু লাগিয়ে ঘুরছেন কেন? এমন প্রশ্নের উত্তরে রাখি বলেন, ‘ওটা হিতেশ নয়, রিতেশই। বিকিনির তলায় চাপা পড়েছে নামের কিছু অংশ। তাই আর কে এইচ-এর মতো দেখতে লাগছে দূর থেকে।’

এদিকে মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে গত বছর রিতেশের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলে দাবি করেন রাখি সাওয়ান্ত। প্রথমে হিন্দু ও পরে খ্রিস্টান রীতিতে রাখি বিয়ে সারেন বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here