সেই ভিক্ষুকের পা ছুঁয়ে সালাম করতে চান ওমর সানী

0
66

নিউজ ডেস্ক: ভিক্ষা করে জমানো ১০ হাজার টাকা ত্রাণ তহবিলে দান করে দিয়েছেন নাজিম উদ্দিন নামের ৮০ বছর বয়সী এক বৃদ্ধ। এরই মধ্যে বিষয়টি দেশজুড়ে আলোচনার জন্ম দিয়েছে। এটা জেনে আবেগাপ্লুত হয়েছেন জনপ্রিয় অভিনেতা ওমর সানীও। তিনি এই ভিক্ষুককে বাবা বলে সম্বোধন করে তার পা ছুঁয়ে সালাম করার ইচ্ছে প্রকাশ করেছেন।

ফেসবুকের দেওয়া এক পোস্টে চিত্রনায়ক ওমর সানী লিখেছেন, ‘যে নাকি মানুষের দ্বারে দ্বারে ঘুরে ভিক্ষা করে, সে দান করছে করোনাভাইরাসের ত্রাণ তহবিলে; শাবাশ বাবা, আপনাকে পায়ে ধরে সালাম করতে চাই। আর কিছু মানুষের নামের ওপর। থাক বললাম না। আমার তো বাবা নেই, তাই অনেক দিন পর বাবা বলে সম্বোধন করলাম।’

গত মঙ্গলবার দুপুর ১টার দিকে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদের হাতে জমানো অর্থ তুলে দেন ভিক্ষুক নাজিম উদ্দিন। তিনি উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের বাতিয়াগাঁও এলাকায় বাসিন্দা। পরে এই ভিক্ষুকের দান করার সংবাদ প্রকাশিথ হলে মুহূর্তেই তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তিনি নিজের ঘর মেরামতের জন্য দুই বছর ধরে ভিক্ষা করে ১০ হাজার টাকা জমিয়েছিলেন। আর সেই টাকাই ত্রাণ তহবিলে দান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here