বিশেষ সম্মাননা পাচ্ছেন ক্রিকেটের ১১ রত্নাগর্ভা মা

0
59

বাংলা খবর ডেস্ক:
বাংলাদেশ ক্রিকেটের সেরা ১১ ক্রিকেটারের মাকে বিশেষ সম্মাননা জানানোর উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন (কোয়াব)। সংগঠনের এক বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, বাংলাদেশের সাবেক অধিনায়ক রকিবুল হাসান, মিনহাজুল অবেদিন নান্নু, আকরাম খান, হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয়, মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান ও তামিম ইকবালের মা’সহ ১১ জন দেশ বরেণ্য ক্রিকেটারের মা’র নামাঙ্কিত বিশেষ স্মারক দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা জানানো হবে।

আজ মা দিবস। পৃথিবীর সব মায়েদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুশফিকুর রহীম। মায়েদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাদের যত্ন নেওয়ার আহ্বান জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন সিনিয়র এই দুই ক্রিকেটার।
মা দিবস উপলক্ষে ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি ছবি পোস্ট করেছেন সাকিব। ছবিটিতে লেখা, ‘তাদের আরও ভালো যত্ন নিন। মায়েরা ছোটবেলা থেকেই আমাদের সর্বাত্মক যত্ন নিয়ে এসেছেন। আমাদেরকে ভালো-খারাপ, সতর্কতা এবং অসতর্কতার মধ্যে পার্থক্য করতে শিখিয়েছেন। করোনা ভাইরাসের এই মহামারি চলাকালীন সময়ে তাদের যত্ন নেয়া তাই আমাদের দায়িত্ব। মনে রাখতে হবে, বয়সের কারণে তাদের করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

তাই তাদের প্রতিনিয়ত মনে করিয়ে দেই সামাজিক দূরত্ব এবং পরিষ্কার পরিচ্ছনতার নিয়মগুলো মেনে চলার। এখন আমাদের দায়িত্ব তাদের সর্বাত্মক খেয়াল রাখার।’
পৃথিবীর সব মাকে শুভেচ্ছা জানিয়ে মুশফিক তার পোস্টে লিখেছেন, ‘আজ সব মায়েদের জন্য কেবলই ভালোবাসা। প্রতিদিন তারা পরিবারের জন্য যে পরিমাণ ত্যাগ স্বীকার করেন, কোনো শব্দ দিয়ে তা প্রকাশ করা সম্ভব নয়। পৃথিবীর সব মাকে মা দিবসের শুভেচ্ছা, আমাদের জীবনের সবচেয়ে বড় আর্শীবাদ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here