শ্রীলঙ্কা সিরিজের ভাগ্য নির্ধারণ ১৫মে

0
84

বাংলা খবর ডেস্ক:
দক্ষিণ এশিয়ার মধ্যে করোনা পরিস্থিতির সবচেয়ে ইতিবাচক অবস্থানে রয়েছে শ্রীলঙ্কা। দুই মাস লকডাউন থাকার পর ১১ই মে থেকে স্বাভাবিক জীবনযাত্রায় ফিরেছে দেশটি। সুবাদে অফিসিয়াল কাজে ফিরেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। প্রথমদিন অফিসে এসেই বাংলাদেশ এবং ভারতের বিপক্ষে হোম সিরিজ নিয়ে স্থানীয় সংবাদমাধ্যমে কথা বলেছেন এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা। সেখানে তিনি জানিয়েছেন, আগামী ১৫ই মে বাংলাদেশ ও ভারতের বিপক্ষে সিরিজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এসএলসি। তিনি বলেন, ‘ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে আমরা ১৫ই মে পর্যন্ত সময় নিয়েছিলাম। আমরা এই সময়ের মধ্যেই সিরিজ দুটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাব।’ শ্রীলঙ্কায় করোনার প্রকোপ না থাকায় শ্রীলঙ্কা সফর নিয়ে আশাবাদী বিসিবি।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে শ্রীলঙ্কার মাটিতে তিনটি টেস্ট খেলার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। বাংলাদেশের সঙ্গে সিরিজ শেষের আগেই ভারত পা রাখবে শ্রীলঙ্কায়।

সেই সিরিজের ভাগ্যও নির্ধারণ হবে আগামী দুই সপ্তাহের মধ্যে।

করোনা ভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়তে শুরু করায় বাংলাদেশ দলের তৃতীয় ধাপের পাকিস্তান সফর স্থগিত করা হয়েছে। এছাড়া মে মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ, জুনে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরও স্থগিত করা হয়েছে এবং আগস্টে নিউজিল্যান্ড সিরিজ নিয়েও রয়েছে শঙ্কা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here