রোহিত শর্মাকে নিয়ে শোয়েব আখতারের ভবিষ্যদ্বাণী

0
101

বাংলা খবর ডেস্ক: বিশাখাপত্তনমে চলল রোহিত শর্মা শো। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টের প্রথম দিনই সেঞ্চুরি তুলে নিয়েছিলেন তিনি। দ্বিতীয় দিনে ১৭৬ রান করে আউট হলেন হিটম্যান। ক্যারিয়ারে প্রথমবার ক্রিকেটের অভিজাত সংস্করণে ওপেন করতে নেমে ব্যক্তিগত বড় স্কোর গড়ে মাঠ ছাড়লেন রোহিত। সব মিলিয়ে এটি তার চতুর্থ সেঞ্চুরি।

পরপরই রোহিতকে শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের শোয়েব আখতার। তিনি বলেন, হিটম্যানের প্রতিভা চিনতে আমার ভুল হয়নি। ২০১৩ সালেই তার এ প্রতিভা চিনে নিয়েছিলাম আমি।

শোয়েব বলেন, ভারতীয় ওপেনারের নামের পাশে আমি ‘জি’ জুড়ে দেয়ার পক্ষে। জি অর্থাৎ গ্রেট রোহিত শর্মা! আমার মতে, সে-ই এ মুহূর্তে ভারতের সেরা ব্যাটসম্যান।

প্রোটিয়াদের বিপক্ষে টেস্ট সিরিজে রোহিতকে নিয়ে ভবিষ্যদ্বাণীও করেছেন সাবেক পাক স্পিডস্টার। সর্বকালের দ্রুততম গতিতারকা বলেন, ওয়ানডের পর টেস্টেও এবার ডাবল সেঞ্চুরি করবে রোহিত। শুধু তাই নয়, ভবিষ্যতে ৫ ম্যাচ টেস্ট সিরিজে ১০০০ রান করবে সে।

ওয়ানডে ক্রিকেটে তিনটি দ্বিশতক রয়েছে রোহিতের। টেস্টেও পেয়ে যাচ্ছিলেন তিনি। অল্পের জন্য হাতছাড়া হয়েছে। মাত্র ২৪ রান দূরে থেমেছেন হিটম্যান। তবে অদূর ভবিষ্যতেই তা করে ফেলবেন বলে বিশ্বাস শোয়েবের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here