৪০ জন ব্যাকগ্রাউন্ড ডান্সারকে অর্থসাহায্য করলেন শাহিদ কাপুর

0
111

‌বাংলা খবর ডেস্ক:
একসময়ে তারকাদের পেছনে নাচ করে বলিউডে জীবন শুরু করেছিলেন তিনি। আর আজ তিনি অন্যতম প্রতিভাবান ও জনপ্রিয় অভিনেতা। তাই নিজের বর্তমান অবস্থানে দাঁড়িয়ে অতীতের অবস্থানে থাকা মানুষদের সাহায্য করার চেষ্টা করলেন তিনি। সেই অভিনেতা হলেন ‘‌হায়দর’‌ খ্যাত শাহিদ কাপুর।
যাঁদের সঙ্গে তিনি জীবনের শুরুর ছবিগুলিতে (‌ইশক্‌ ভিশক্‌, ফাটা পোস্টার নিকলা হিরো)‌ কাজ করেছিলেন, সেই ৪০ জন ব্যাকগ্রাউন্ড ডান্সারকে অর্থসাহায্য করলেন শাহিদ। প্রাক্তন নৃত্যশিল্পী রাজ সুরানি জানালেন, ‘যাদের সঙ্গে শাহিদ কাপুর কাজ করেছেন, তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে তিনি সম্প্রতি টাকা পাঠিয়েছেন।‌ এবং সেই ৪০ জনকে আগামী দু’‌তিনমাস ধরে সাহায্য করবেন বলে জানিয়েছেন। আমরা একটি তালিকা প্রস্তুত করেছিলাম। ‘‌ইশক্‌ ভিশক্‌’‌ ছবিটির করার সময়ে যাঁদের সঙ্গে তিনি কাজ করেছিলেন তাঁদের মধ্যে অনেকেই খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। এছাড়া ‘‌ধাতিং নাচ’‌ ‘‌শানদার’‌ ও ‘তু মেরে আগল বাগল হ্যায়‌’ গানে যাঁরা পেছনে নাচ করেছিলেন তাঁদের নামও তালিকাভুক্ত করা হয়।‌’
শাহিদ কাপুর ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান, অক্ষয় কুমার, অজয় দেবগান‌, বরুন ধাওয়ানও বলিউড জগতের দুঃস্থ কর্মীদের সাহায্য করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here