সন্তান পিয়াসের পথ ধরেই না ফেরার দেশে নান্নু

0
300

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
একমাত্র সন্তান পিয়াসের পথ ধরেই না ফেরার দেশে ছেলের কাছে চলে গেলেন সাংবাদিক পিতা মোয়াজ্জেম হোসেন নান্নু (৫৩)। ছেলে হারানোর শোকে এখনো কাতর ছিলেন পিতা নান্নু আর মা পল্লবী। প্রতিদিনই বাসায় ফিরে একবার ছেলের ঘরে প্রবেশ করতেন নান্নু। বৃহস্পতিবার রাতে নান্নু তার কর্মস্থল যুগান্তর থেকে লেট নাইট ডিউটি করে রাত দেড়টায় বাসায় ফেরেন। রাত সাড়ে তিনটায় নান্নু তার ছেলের কক্ষ খোলেন। দরজা খুলে সুইচ চাপ দিতেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ ঘটে। দগ্ধ অবস্থায় নান্নু বাথরুমে গিয়ে গোসল করেন। পরে তিনি নিজেই ঘরের আগুন নিভিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক এ্যান্ড বার্ন হাসপাতালে ভর্তি করা হয়।

যুগান্তরের চীফ ক্রাইম রিপোর্টার, ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নুকে বাঁচাতে ডাক্তাররা অনেক চেষ্টা করেন। আজ শনিবার সকাল ৮টা ২০মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। রাজধানীর আফতাবনগরে জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর রোডের পিস তাজমহল অ্যাপার্টমেন্টে এ ঘটনা ঘটে।

এর আগে গত ২ জানুয়ারি ওই বাসায় একই কক্ষে দগ্ধ হয়ে সাংবাদিক নান্নু’র একমাত্র ছেলে স্বপ্নীল আহমেদ পিয়াস মৃত্যুবরণ করেন। ছেলের পর স্বামী মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুর পর স্ত্রী পল্লবী বার বার জ্ঞান হারাচ্ছেন।


আগুনে দগ্ধ হয়ে মারা যাওয়া ক্রাইম রিপোর্টার মোয়াজ্জেম হোসেন নান্নু (বাঁয়ে), ছেলে পিয়াস (ডানে)


স্ত্রী পল্লবীর সাথে নান্নু

নান্নুকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। চিকিৎসকরা জানিয়েছিলেন তার শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়েছে।

এদিকে, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েসনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু নান্নুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। মোয়াজ্জেম হোসেন নান্নু ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ২০০৭ সালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। তার মৃত্যুতে ক্র্যাব সদস্য ও সাংবাদিক কমিউনিটিতে শোক নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here