প্রয়াত সদস্যদের সম্মানে ডিআরইউর স্মরণসভা, পরিবারের কাছে চেক হস্তান্তর

0
120

বাংলা খবর ডেস্ক:
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) প্রয়াত সদস্যদের সম্মানে স্মরণসভা গত শুক্রবার সকাল ১১টায় সংগঠনের নসরুল হামিদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। পরে প্রয়াত সদস্যদের পরিবারের মাঝে গ্রুপ বীমা ও ডিআরইউর কল্যাণ তহবিলের অনুদানের চেক হস্তান্তর করা হয়। একই সাথে অসুস্থ্য কয়েকজন সদস্যের মাঝে গ্রুপ বীমার চিকিৎসা সহায়তার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানের চেক হস্তান্তর করেন মাননীয় নৌপরিবহন প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী, এমপি। অনুষ্ঠানের শুরুতে প্রয়াত সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী করোনাকালে ডিআরইউর কার্যক্রমের প্রশংসা করে বলেন, বর্তমান সরকার যেভাবে দেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে আশা করি ডিআরইউও ভবিষ্যতে তাদের স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে। তিনি ডিআরইউর সেই স্বপ্ন বাস্তবায়নে সরকারের পাশাপাশি সব ধরণের সহযোগিতা অব্যহত রাখার আশ্বাস দেন।

ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি নজরুল কবীর, সানলাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের ডিএমডি শাহাদাৎ হোসেন সোহাগ, ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, কবির আহমেদ খান, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি আবুল খায়ের, ডিআরইউর যুগ্ম সম্পাদক হেলিমুল আলম বিপ্লব, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ ও কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ। এছাড়া বক্তব্য রাখেন প্রয়াত সদস্য পরিবারের পক্ষ থেকে হুমায়ুন কবির খোকনের স্ত্রী শারমিন সুলতানা রিনা, খোন্দকার মোহিতুল ইসলামের স্ত্রী শাহিদা ইসলাম, ফারুক কাজীর মেয়ে আর্শি কাজী, মিথুন মাহফুজের ভগ্নিপতি আকবর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিআরইউ’র দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, কার্যনির্বাহী সদস্য আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জামান বাবলু ও সায়ীদ আবদুল মালিক। এছাড়া আরো উপস্থিত ছিলেন ডিআরইউর সাবেক সহ-সভাপতি আবু দারদা যোবায়ের।

উল্লেখ্য, ডিআরইউর বর্তমান কমিটি দায়িত্ব গ্রহণের পর এ পর্যন্ত ৭ জন সদস্য ইন্তেকাল করেছেন। এরমধ্যে সিনিয়র সদস্য হুমায়ুন কবির খোকন করোনায় আক্রান্ত হয়ে এবং আসলাম রহমান করোনা উপসর্গ নিয়ে মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here