দ্বিতীয় ধাপে ক্রিকেটারদের করোনা পরীক্ষা শুরু

0
83

বাংলা খবর ডেস্ক:
দ্বিতীয় ধাপে ক্রিকেটারদের করোনা পরীক্ষা শুরু হয়েছে শুক্রবার। ঢাকায় থাকা ১৮ ক্রিকেটার এবং ৩৫ হোটেল স্টাফসহ ৫৩ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে।

২৪ ঘণ্টার মধ্যে তাদের ফলাফল বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) পৌঁছে যাওয়ার কথা। ঢাকার বাইরের ক্রিকেটারদের নমুনা সংগ্রহ করা হবে আজ। বিসিবির করোনা পরীক্ষা কার্যক্রমে সহায়তা করছেন বারডেম হাসপাতালের বিশেষজ্ঞরা।

শ্রীলংকা সফরের প্রস্তুতির অংশ হিসেবে করোনা পরীক্ষা করছে বিসিবি। এখনও ঝুলে আছে সফর। তবে বিসিবি নিজেদের কাজ এগিয়ে রাখছে। এই ধাপে কোচিং স্টাফের কারো করোনা পরীক্ষা হবে না। এ বিষয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী বলেন, ‘যেসব ক্রিকেটার ঢাকায় অবস্থান করছে তাদের করোনা টেস্ট হয়েছে আজ (শুক্রবার)।

কোচদের করোনা পরীক্ষা এখনই হচ্ছে না। তারা বাংলাদেশে আসার পর এরই মধ্যে তিনবার টেস্ট করানো হয়েছে। তাদের ২১ সেপ্টেম্বর করোনা পরীক্ষা করা হবে।’

আগামীকাল থেকে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে করোনায় নেগেটিভ হওয়া ক্রিকেটারদের ওঠার কথা রয়েছে। তবে সবকিছু নির্ভর করছে শ্রীলংকা ক্রিকেট বোর্ডের (এসএলসি) সিদ্ধান্তের ওপর।

আগে থেকেই দ্বিতীয়বারের মতো ক্রিকেটার এবং স্টাফদের করোনা পরীক্ষার কথা ছিল। প্রথমবারের মতো এবারও ক্রিকেটারদের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here