শুক্রবার ফেসবুকে গান শোনাবে আর্ক

0
92

বাংলা খবর ডেস্ক:
করোনাকালের জমে থাকা সময়ে ডিজিটাল মাধ্যমে দর্শকদের গান শোনাবে ব্যান্ডদল আর্ক। শুক্রবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে সম্প্রচার হবে আর্কের গান।

বৈশ্বিক স্মার্টফোন ব্র্যান্ড ভিভোর সাথে যুক্ত হয়েছে জনপ্রিয় ব্যান্ডদল আর্ক। তাদের ভি-২০ স্মার্টফোনের উদ্বোধনী অনুষ্ঠানে গাইবে আর্ক। এমন তথ্য নিজেই জানিয়েছেন আর্কের ভোকাল হাসান।
হাসান বলছেন, ‘এটি একটি নতুন চমক। ভক্তরা তাদের দেখবেন নতুন ভাবে। নতুন প্লাটফর্মে।’

জনপ্রিয় ব্যান্ড তারকা হাসান ও তার দল আর্কের গান প্রচার হবে ভিভো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলে। পরবর্তীতে তা বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশন, রেডিও এবিসি এবং প্রথম আলোর ফেসবুক পেজে।

বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো আগামীকাল ৯ অক্টোবর বাজারে নিয়ে আসছে তাঁদের নতুন স্মার্টফোন ভিভো ভি-২০। এ উপলক্ষে ভিভো স্মার্টফোনের ব্যবহারকারীদের শুভেচ্ছা জানিয়ে গান শোনাবে জনপ্রিয় ব্যান্ডদল আর্ক। সন্ধ্যা সাতটায় শুরু হবে ভিভোর অসাধারণ এই আয়োজন।

ভিভো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে আপলোড করা ছোট একটি ভিডিও ক্লিপে আর্ক ব্যান্ডের ভোকাল হাসান নিজেই ভক্তদের এ খবর জানিয়েছেন।
ভিডিও-তে তিনি জানিয়েছেন, ‘আমরা আসছি ভিভো লাইভ এক্সক্লুসিভ প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রামে। আপনারা জানেন প্রতিনিয়ত স্মার্টফোনে লেটেস্ট টেকনোলজি এবং ফ্যাশনের ছোঁয়ায় নতুন নতুন চমক আনছে ভিভো। আর এরই ধারাবাহিকতায় এবারও আপনাদের জন্য আসছে ভিভোর নতুন ও চমৎকার একটি ফোন। এই অনুষ্ঠানের জন্য চোখ রাখুন ভিভো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে। আর পুরস্কার জিতে নিতে অংশগ্রহণ করুন ভিভোর নতুন চ্যালেঞ্জে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here