দেহরক্ষী ড্যানকে বিয়ে করলেন পামেলা

0
69

বাংলা খবর ডেস্ক:
‘বেওয়াচ’ তারকা হিসেবেই সবাই চেনেন পামেলা অ্যান্ডারসনকে। বিনোদন জগতের নামীদামি এই তারকা আবারও বিয়ে করে আলোচনায় এসেছেন।

এবার পঞ্চমবারের মতো বিয়ে করলেন আলোচিত ও সমালোচিত এই অভিনেত্রী।

জানা গেছে, করোনাভাইরাসের জেরে লকডাউন শুরু হলে কানাডার ভ্যাঙ্কুভার দ্বীপে নিজের বাগান বাড়িতে থাকতে শুরু করেন পামেলা অ্যান্ডারসন । ওই সময়ই তার বডিগার্ড ড্যানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বিগ বসের এক সময়ের প্রতিযোগী। ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরপরই গত ২৫ ডিসেম্বর নিজের বাগান বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পামেলা। খবর ডেইলি মেইলের

এ বিষয়ে পামেলার ভাষ্য, ভ্যাঙ্কুভারের এই বাগানবাড়ি তিনি গত ২৫ বছর আগে নিজের ঠাকুরদার কাছ থেকে কিনে নেন। এই বাড়িতে তার বাবা-মায়েরও বিয়ে হয়। এই বাড়িতে থেকে বিয়ে করেই তার বাবা, মা এখনও একসঙ্গে রয়েছেন বলে জানান পামেলা। সেই কারণে ভালবাসার মানুষ ড্যানের সঙ্গেও তিনি এই বাড়িতেই বিয়ের পিঁড়িতে বসেন বলে জানান অভিনেত্রী। বিয়ের দিন নীল রঙের গাউনে সেজে ড্যানকে আপন করে নেন পামেলা।

এই বিশেষ দিনটিতে পামেলা তার বিয়ের মুহূর্তের ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন।

এর আগে টমি লি এবং কিড রকের সঙ্গে পরপর ৪বার গাঁটছড়া বাঁধেন পামেলা। যার মধ্যে রিক সলোমনের সঙ্গে ২০১৪ এবং ২০১৭, পরপর দুই সালে বিয়ের পিঁড়িতে বসেন পামেলা অ্যান্ডারসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here