নিলামে উঠলো রোনালদোর ছুঁঁড়ে ফেলা আর্ম ব্যান্ড

0
473

বাংলা খবর ডেস্ক:
বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর গোল বাতিল করে দেন ম্যাচ রেফারি। মেজাজ হারিয়ে মাঠেই আর্ম ব্যান্ড ফেলে দেন পর্তুগিজ অধিনায়ক। ছুঁড়ে ফেলা সেই ব্যান্ডটি নিলামে উঠালো সার্বিয়ার একটি স্বেচ্ছাসেবী সংস্থা। যার অর্থ খরচ করা হবে এক শিশুর চিকিৎসায়।
গত শনিবার ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে সার্বিয়ার মুখোমুখি হয়েছিল পর্তুগাল। দিয়োগো জোতার জোড়া গোলে ২-০তে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে পর্তুগাল। বিরতির পর দ্বিতীয় মিনিটেই স্বাগতিকদের সমতায় ফেরান আলেকসান্দার মিত্রোভিচ। ৬০তম মিনিটে সমতা ফেরান ফিলিপ কসতিচ।
ম্যাচের শেষ দিকে রোনালদোর একটি প্রচেষ্টা নিয়ে উত্তেজনা ছড়ায়। প্রায় মাঝমাঠের বামপ্রান্ত থেকে লম্বা করে ডিবক্সে বল বাড়ান নুনো মেন্দেস। ডানপ্রান্ত থেকে ডান পায়ে শট নেন রোনালদো। বল গোললাইন পেরিয়ে যায়। কাছেই থাকা রেফারি গোলের বাঁশি বাজাননি। রোনালদো ছুটে যান সহকারী রেফারি কাছে। ভিএআর না থাকায় সিদ্ধান্ত পুনর্বিবেচনার সুযোগ ছিল না। ছিল না গোললাইন প্রযুক্তিও। শেষ বাঁশি বাজার পর অধিনায়কের আর্মব্যান্ড মাঠে ছুড়ে ফেলেন রোনলদো। রাগে গজরাতে গজরাতে মাঠ ছাড়েন তিনি।
সেই আর্ম ব্যান্ডটি স্টেডিয়ামের এক কর্মী খুঁজে পান। যিনি একটি স্বেচ্ছাসেবী সংস্থার হাতে সেটি তুলে দেন। সার্বিয়ার ৬ মাসের এক শিশুর কঠিন রোগের চিকিৎসার জন্য অর্থ জোগাড় করছে ওই সংস্থা। সেই কারণেই আর্ম ব্যান্ডটি মঙ্গলবার নিলামে তোলা হয়। তিনদিন অনলাইনে চলবে নিলাম। সেখান থেকে পাওয়া অর্থ দিয়েই শিশুটির চিকিৎসা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here