৪৬ বছর পর ফিরে পেলেন হারিয়ে যাওয়া ওয়ালেট!

0
64

বাংলা খবর ডেস্ক:
৪৬ বছর আগে হারিয়ে যাওয়া ওয়ালেট ফিরে পেয়েছেন যুক্তরাষ্ট্রের ভেনচুরার এক নারী। দক্ষিণ ক্যালিফোর্নিয়ার ঐতিহাসিক ম্যাজেস্টিক ভেনচুরা থিয়েটার নতুন করে ডিজাইন করার সময় এর এক সংকীর্ন স্থানে এটি খুঁজে পান এক কর্মকর্তা। টম স্টিভেন নামের ওই কর্মকর্তা বলেন, আমি কখনোই এটি ধারণা করতে পারতাম না। ওয়ালেটটি ছিল পুরানো ক্যান্ডি বারের র‌্যাপার, টিকেট স্টাব ও সোডার ক্যানের মধ্যে।

স্টিভেন এরপর এটি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। যাতে করে এই ওয়ালেটের আসল মালিক এটি খুঁজে বের করতে পারেন। এতে ছিল পুরানো কিছু ছবি, একটি কনসার্টের টিকেট ও কলিন ডিস্টিনের একটি ড্রাইভার লাইসেন্স। তবে এতে কোনো টাকা ছিল না।
তিনি তার ফেসবুক পেজে প্রশ্ন করেন, কেউ কি কলিন ডিস্টিনকে চিনেন? এরপর তিনি লিখে দেন, কিছু সংস্কার কাজের সময় আমরা এই ওয়ালেটটি পেয়েছি। সেখানে মানুষের কিছু ছবি রয়েছে এবং সেই সময়ের হিসেবে এই ছবিগুলো বেশ দারুণ। হয়ত এর মালিক এই ওয়ালেটটি খুঁজে বেড়াচ্ছেন। তাই কেউ যদি কলিনকে চিনে থাকেন তাহলে তার ঠিকানা আমাদেরকে দিন।

ওই পোস্ট প্রায় এক হাজার শেয়ার হয়। ওই পোস্ট করার কয়েক ঘন্টার মধ্যেই ডিস্টিন ওয়ালেট ফিরে পেতে যোগাযোগ করেন। একাধিক মানুষ তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন এবং একজন তাকে ফোন করে বিষয়টি জানান। শুক্রবার তিনি ওয়ালেটটি ফিরে পান। এ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ডিস্টিন। তিনি বলেন, ১৯৭৫ সালে এটি হারিয়েছিলেন তিনি। তখন তার বয়স মাত্র ২০ পেরিয়েছে। সেসময় এটি একটি মুভি থিয়েটার ছিল। এটি তার ব্যাগ থেকে পরে গিয়েছিল। সেসময় এতে ২০০ ডলারের একটি চেক ছিল বলেও জানান তিনি। সেসময় তিনি যোগাযোগ করে তার ওয়ালেট হারানোর বিষয়টি জানিয়েছিলেন। তবে তখন কেউ এটি খুঁজে পায়নি।

ডিস্টিন বলেন, আমি এখন কাঁপছি। এখানে আমার হাই স্কুলের বন্ধুদের ছবি আছে, কবিতা ও কিছু নোটসও রয়েছে। রয়েছে আমার মায়ের কিছু ছবিও। তিনি কয়েক বছর আগে মারা গেছেন। এই অনুভূতি আসলেই অসাধারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here