যাত্রাবাড়ীতে বাসার ভেতর থেকে মা-ছেলের মরদেহ উদ্ধার

0
92

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ এলাকায় একটি বাসা থেকে গৃহবধূ রুমা আক্তার (২৫) ও তার দেড় বছরের শিশুসন্তান মো. রিসাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার মধ্যরাতে ১৯২ নম্বর মীরহাজীরবাগের বাসার দ্বিতীয় তলায় তাদের লাশ পাওয়া যায়।

ঘটনার পর থেকে নিহতের স্বামী আব্দুল অহিদ পলাতক রয়েছেন। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানকে হত্যা করে তিনি পালিয়েছেন।

পুলিশ বলছে, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ১টার দিকে ওই বাসায় যায় পুলিশ। সেখানে রক্তাক্ত অবস্থায় রুমা আক্তার ও তার ছেলের লাশ পাওয়া যায়। এরপরই গৃহকর্তা আব্দুল অহিদের খোঁজ শুরু হয়। কিন্তু তাকে কোথায়ও পাওয়া যায়নি।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে তারা ধারণা করছেন পারিবারিক কলহের জেরে জোড়া খুনের ঘটনা ঘটেছে। লাশের ধরন দেখে মনে হচ্ছে, সন্ধ্যার পর যেকোনো সময়ে ওই হত্যাকাণ্ড ঘটেছে। দুইজনকেই বালিশচাপা ও হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার প্রকৃত কারণ উদঘাটনের জন্য লাশ দুটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, বাসা থেকে রক্তাক্ত হাতুড়ি ও বালিশ জব্দ করা হয়েছে। পলাতক আব্দুল অহিদকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করা গেলে সব রহস্য উদ্ঘাটন হবে। নিহত রুমার স্বজনদেরও খবর দেওয়া হয়েছে। তাদের কাছ থেকেও তথ্য নেওয়া হচ্ছে।

বাড়ির মালিক রাসেল মিয়া জানিয়েছেন, আব্দুল অহিদ কয়েক মাস ধরে বাড়ির দোতলার একটি কক্ষে ভাড়া থাকছেন। মাঝেমধ্যেই স্বামী-স্ত্রী ঝগড়া করতেন। সোমবার রাত ১০টার দিকেও দুইজনের ঝগড়ার আওয়াজ পেয়েছেন প্রতিবেশীরা।

পুলিশের ওয়ারী বিভাগের একজন কর্মকর্তা বলেছেন, হত্যাকাণ্ডে অহিদ একাই জড়িত বলে মনে হচ্ছে। তাকে গ্রেফতারে রাতেই অভিযান শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here