বারী হোম কেয়ারের সিইও আসেফ বারী লায়ন্স ক্লাবের আঞ্চলিক প্রধান নির্বাচিত

0
69

নিউইয়র্ক:
নিউইয়র্কে বারী হোম কেয়ারের সিইও, বিশিষ্ট কমিনিটি লিডার আসেফ বারী (টুটুল) লায়ন্স ক্লাবের ডিস্ট্রিক্ট ২০ আর টু এর জোন চেয়ার (আঞ্চলিক প্রধান) নির্বাচিত হয়েছেন। আঞ্চলিক প্রধান হিসেবে পাঁচটি লায়ন্স ক্লাব তার তত্ত্বাবধানে থাকবে।
সংবাদপত্রে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, আসেফ বারী (টুটুল) ২০১৪-২০১৮ সাল পর্যন্ত নিউইয়র্কে বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাবের সেক্রেটারি এবং ২০১৯-২০২১ সাল পর্যন্ত এই ক্লাবের প্রেসিডেন্ট এর দায়িত্ব পালন করেন। সাফল্যের ধারাবাহিকতায় এখন তিনি ডিস্ট্রিক্ট ২০ আর টু এর জোন চেয়ার অর্থ্যাৎ আঞ্চলিক প্রধান নির্বাচিত হলেন।
জানা যায়, বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট এবং সেক্রেটারি থাকাকালীন সময়েয় আসেফ বারী কমিউনিটিতে অনেক প্রশংসিত এবং সেবামূলক কাজ করেছেন। করোনা মহামারিতে তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে করোনা টেস্ট কার্যক্রম, ভ্যাকসিন প্রদান কার্যক্রম, ফুড ড্রাইভ, ব্লাড ড্রাইভ, কম্বল বিতরণ, করোনায় মৃতদের ফিউনারেল ও দাফনের খরচ বহন, রমজান মাসে ইফতার বিতরণ ইত্যাদি। তার এসব প্রশংসিত কাজের জন্য তিনি এবছর ব্রুকলিন বোরো প্রেসিডেন্ট এরিখ এডামস কর্তৃক বিশেষ করোনা হিরো এওয়ার্ড অর্জন করেন।
আসেফ বারী লায়ন্স ক্লাবের জোন চেয়ার (আঞ্চলিক প্রধান) নির্বাচিত হওয়ায় তিনি মহান আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি শুকরিয়া জ্ঞাপন করেন। এই নতুন দায়িত্ব পালনের মধ্যে দিয়ে তিনি কমিউনিটি’র সেবায় আরো বেশী নিবেদিত থাকতে পারবেন বলে বিশ্বাস করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here