নিউইয়র্কের ব্রঙ্কসে বারী সুপার মার্কেট, রেস্টুরেন্ট ও হোম কেয়ার এর বর্ণাঢ্য উদ্বোধন

0
69

বাংলা খবর ডেস্ক:
নিউইয়র্কের ব্রঙ্কসে বাঙালী মালিকানায় বারী সুপার মার্কেট, রেস্টুরেন্ট ও বারী হোম কেয়ারের গ্র্যান্ড ওপেনিং হয়েছে গত ১৮ মার্চ শুক্রবার বিকেলে। এদিন ব্রঙ্কসের ১৪১২ ক্যাসেল হিল এভিনিউ এলাকায় এই মাল্টি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আয়োজন করা হয় মিলাদ ও দোয়া মাহফিলের। পরে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এরফলে একই ছাদের নিচে এখানে চালু হয়েছে গ্রোসারি, রেস্টুরেন্ট, পার্টি হল ও হোম কেয়ার সেবা।
অনুষ্ঠানে বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ইয়াহইয়া মিলাদ ও দোয়া পরিচালনা করেন।
বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট আসেফ বারী টুটুল ও চেয়ারপারসন হাসিনা মুনমুন বারী নিউইয়র্ক স্টেট সিনেটর লুইস সেপুলভিদা, এসেম্বলীওম্যান কারিনাজ রেইজ, মেয়র অফিসের প্রতিনিধি সহ কমিউনিটি নেতৃবৃন্দকে নিয়ে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় আরও শুভেচ্ছা বক্তব্য রাখেন কমিউনিটি এক্টিভিস্ট গিয়াস আহমেদ, হারুন ভূইয়া, মোহাম্মদ এন মজুমদার, আব্দুস শহীদ, ফাহাদ সোলায়মান, মোহাম্মদ এন মজুমদার, আব্দুস শহীদ, জামাল হুসেন, আলমগীর খান আলম, আহসান হাবিব, সামাদ মিয়া জাকের, মো. খলিলুর রহমান, নূরে আলম জিকু প্রমুখ।

এ সময় নিউইয়র্ক সিটির বিপুলসংখ্যক ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক, কমিউনিটি এ্যাক্টিভিষ্টরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বারী হোম কেয়ারের সিইও আসেফ বারী (টুটুল) বারী হোম কেয়ারের সফল যাত্রা এবং ক্রমবর্ধমান প্রসারে সহযোগীতাকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী পথচলায়ও তাদের পাশে পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি বলেন, একই ছাদের নিচে এখানে গ্রোসারি, রেস্টুরেন্ট, পার্টি হল ও হোম কেয়ার সেবা চালু করতে পেরে মহান আল্লার নিকট শুকরিয়া আদায় করছি। কমিউনিটির সকলের আশীর্বাদ এবং শুভকামনা প্রত্যাশা করে উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের জন্য সকলের প্রতি বিশেষ কৃজ্ঞতা জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here