জন্মদিনে পরীমনির নতুন চমক

0
49

বাংলা খবর ডেস্ক:
বিগত কয়েকবছরে দেশের মিডিয়ায় সবচেয়ে চর্চিত নাম পরীমনি। তার জন্মদিনকে ঘিরেও চমকের শেষ নেই। নিজের জন্মদিনের জমকালো অনুষ্ঠান করে তাক লাগিয়ে দেন শোবিজ পাড়ায়। পরীমনির মতো করে এভাবে অন্য কোনো তারকার বেলায় দেখা যায়নি জন্মদিনের আয়োজনের। বিষয়টি নিয়ে নানা আলোচনা-সমালোচনা হলেও সেগুলোকে পাত্তা না দিয়ে ব্যক্তি জীবন নিজের মতো করেই যাপন করে আসছেন পরী।

সেই ধারাবাহিকতায় এবার জন্মদিনে একজন কাহিনীকার হিসেবে আত্মপ্রকাশ ঘটাতে যাচ্ছেন পরীমনি। তার কাহিনী অবলম্বনে বড় একটি নির্মাণের ঘোষণা আসছে আজ সোমবার (২৪ অক্টোবর) জন্মদিনের বিশেষ উপহার হিসেবে।

নিশ্চিত হওয়া গেছে, পরীর কাহিনী ধরে ‘নতুন জন্মের গল্প’ নামের এই প্রজেক্টটির চিত্রনাট্য ও নির্মাণে আছেন রুদ্র হক।

নির্মাতা গণমাধ্যমকে জানান, এটা আসলে পরীমনির জন্মদিনে সবার জন্য বিশেষ চমক হিসেবে থাক। জন্মদিনেই (২৪ অক্টোবর) আমরা এটা সম্পর্কে বিস্তারিত জানাবো। আমরা চাই না, জন্মদিনের আগে চমকটি নষ্ট হোক।

এদিকে ‘নতুন জন্মের গল্প’ আসলে নাটক, সিনেমা নাকি ডকুমেন্টারি, সেটি এখনই নিশ্চিত করতে চাইছেন না কাহিনীকার ও নির্মাতা। তবে ধারণা করা হচ্ছে, এটি বায়োগ্রাফি ঘরানার কিছুই হবে। যেখানে উঠে আসবে রাজ-পরী ও রাজ্যর প্রেমময় গল্প।

এর আগে হোটেল রেডিসন ব্লুতে নিজের ৩০তম জন্মদিন পালন করছিলেন পরী। সেখানে আমন্ত্রিত অতিথিদের জন্য ছিল আলাদা ড্রেস কোড অর্থাৎ ছেলেদের জন্য সাদা ও মেয়েদের জন্য ছিল লাল। গোটা পার্টি জুড়েই চমক রেখেছিলেন পরীমনি। বিমানের ককপিটের অনুকরণে তৈরি হয়েছিল মঞ্চ। এই থিমটা মাথায় রেখেই যাবতীয় আয়োজন হয়েছিল। অতিথিদের সঙ্গে রঙের সামঞ্জস্য রেখে পরীমনিকে দেখা গিয়েছিল লাল টপ ও সাদা ধুতির মতন একটি পোশাক যা আবার লুঙ্গির মতন করে কাছা দেওয়া। অর্থাৎ উরু থেকে পায়ের গোড়ালি পর্যন্ত পুরোই উন্মুক্ত।

অন্যদিকে, নায়িকার মাথায় ছিল লাল-সাদা ওড়না পেঁচানো, সঙ্গে পালক। পায়ে লাল জুতা। আমন্ত্রিত অতিথিদের পাশাপাশি সাংবাদিকদের গালেও কেকের লাল ক্রিম মাখিয়ে দেন পরীমনি। এরপরেই দেন দারুণ এক চমক। পরনের স্কার্টটিকে গুটিয়ে লুঙ্গির মতো করে পরে বলিউডের শাহরুখ দীপিকার জনপ্রিয় গান ‘লুঙ্গি ডান্স’ এর তালে নেচে ওঠেন পরীমনি। যা নেটমাধ্যমে প্রকাশের পরই সমালোচিত হন তিনি। শুধু এখানেই শেষ নয়, নায়িকার এই সাজকে খারাপ বলে উল্লেখও করেছেন অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here