বিশ্বকাপে ফুটবলারদের সঙ্গিনীরা থাকবেন ১ বিলিয়নের প্রমোদতরিতে!

0
52

বাংলা খবর ডেস্ক:
কাতার বিশ্বকাপের আর দুই সপ্তাহের মতো বাকি। শুরু হয়ে গেছে কাউন্টডাউন। ফুটবল জ্বরে কাঁপছে সারা দুনিয়া। কাতারে বিশ্বকাপ ফুটবলের আয়োজন ঘিরে সাজসাজরব।

ফুটবলারদের উৎসাহ জোগাতে কাতারে যাবেন তাদের স্ত্রী এবং প্রেমিকারাও।
সাধারণত ফুটবলারদের সঙ্গিনীদের হোটেলেই রাখা হয়। কিন্তু ইংলিশ ফুটবলারদের সঙ্গিনীদের জন্য করা হয়েছে ভিন্ন ব্যবস্থা। তাদেরকে রাখা হবে বিলাসবহুল প্রমোদতরিতে। খবর ‘মার্কা’র।

‘এমএসসি ওয়ার্ল্ড ইউরোপা’ নামের ওই প্রমোদতরীতে বিনোদনের সব রকম ব্যবস্থাই আছে। জানা গেছে, ওই প্রমোদতরীটি কোনও একটা জায়গায় নোঙর করা থাকবে। সেখানেই বিশ্বকাপ চলাকালীন রাত কাটাবেন ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকারা।

প্রমোদতরিটির দাম ১ বিলিয়ন ইউরো। এতে থাকছে সেলুন, বুটিক, রেস্তোরাঁ, পানশালা। কাতারে মদ্যপান করা নিয়ে কড়াকড়ি আছে। তবে ওই প্রমোদতরিতে নিশ্চিন্তে মদ্যপান করতে পারেন ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকারা।

তবে শুধু ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকা নন, তাঁদের সন্তান ও পরিবারের অন্য সদস্যরাও প্রমোদতরিতে থাকতে পারবেন। বিশেষ করে বাচ্চাদের জন্যও একাধিক মনোরঞ্জনের ব্যবস্থা থাকছে। আছে বাস্কেটবল, বাম্পার কার, রোলার ডিস্কো রিঙ্ক।

তবে ফুটবলাররা ওই প্রমোদতরীতে যেতে পারবেন না। তারা থাকবেন দোহার কাছে ‘সুক আল ওয়াকরা’ হোটেলে। যাতে ফুটবল থেকে তাদের মনোযোগ সরে না যায়, সে কারণেই নাকি এই সিদ্ধান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here