বড় ধরনের চমক নিয়ে আসছেন সালমান খান

0
58

বাংলা খবর ডেস্ক:
বড় ধরনের চমক নিয়ে হাজির হচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। এবার তার দুই ভাই আরবাজ খান ও সোহেল খান তার সঙ্গে সিনেমায় দেখা যাবে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন আরবাজ খান।

আরবাজ খান বলেন, ‘আমাদের তিনজনের যখন দেখা হয় তখন আমরা সিনেমা, চিত্রনাট্য, গান নিয়ে আলোচনা করি। নতুন কী করা যায়, তা নিয়েও আলোচনা হয়। আর এই আলোচনার মধ্যে থেকেই আমরা পরিকল্পনা করি একসঙ্গে তিনজন মিলে কিছু একটা করব। প্ল্যান চলছে। চিত্রনাট্য নিয়ে কথাও চলছে। খুব শিগগিরিই ফ্লোরে আনার (শুটিং করার) চেষ্টা হচ্ছে।’

তিনি বলেন, ‘আসলে আমাদের তিনজনের মধ্যে সালমান ভাই সবচেয়ে ব্যস্ত। সালমান একটু ফ্রি হলেই এই ছবি নিয়ে কাজ শুরু করতে হবে।’

সম্প্রতি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নতুন ঝলকে লম্বা চুলে বাজিমাত করলেন বলিউডের সুলতান। তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। সালমানের নিজস্ব প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

নতুন এই ঝলকে একেবারে ‘দাবাং’ মুডেই ক্যামেরার সামনে ফিরেছেন সালমান। বদলে ফেলেছেন নিজের লুক। তার মাথার চুল নেমে এসেছে পিঠ পর্যন্ত। মুখে রয়েছে দাড়ি, চোখে রোদচশমা। তাতেই মন জয় করে নিয়েছেন বলিউডের সুলতান।

সালমান ছাড়াও এ ছবিতে দেখা যাবে দক্ষিণী তারকা ভেঙ্কটেশ এবং জগপতিবাবুকে। ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন রামচরণ। হিন্দি টেলিভিশনের কিছু তারকাকেও ছবিতে দেখা যাবে। রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, পলক তিওয়ারির পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন সালমানের প্রিয় পাত্রী শেহনাজ গিলও। আগামী ৩০ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here