ব্রিটেনের দোকানে বিস্ফোরণে আহত ৬

0
731

আর্ন্তজাতিক ডেস্ক: ব্রিটেনের একটি দোকানে বিস্ফোরণে আহত ছয় ব্যক্তিকে হাসপাতালে নেয়া হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা সংকটজনক ও বাকি চারজনের আঘাত মোটামুটি গুরুতর বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। তাৎক্ষণিকভাবে এই বিস্ফোরণের সঙ্গে সন্ত্রাসবাদের যোগাসাজশ থাকার আভাস পাওয়া যায়নি। রবিবার রাতে লেস্টার শহরের বিস্ফোরণে দোকানটি পুরোপুরি ধ্বংস হয়ে যায়। পুলিশ এটাকে বড় ধরনের ঘটনা বলে উল্লেখ করেছে। বিবৃতিতে সবাইকে ওই এলাকা এড়িয়ে যাওয়া অনুরোধ জানিয়েছে পুলিশ।

টুইটারে পোস্ট করা ছবি ও ভিডিওতে বিস্ফোরণের পর আগুনের কুণ্ডুলি আকাশের দিকে উঠে যেতে দেখা গেছে। ঘটনাস্থলটিতে ভাঙাচোরা ইটপাথর পড়ে রয়েছে। ভিডিওতে জরুরি বিভাগের কর্মীতের আক্রান্ত কোন ব্যক্তির সাহায্যে এগিয়ে যেতে দেখা গেছে। তাহির খান নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, যখন বিস্ফোরণটি ঘটেছে, আমার গাড়ি তখন ঘটনাস্থল পার হয়ে কিছুটা এগিয়ে গেছে। ভবনের ভেতর থেকে আগুনের কুণ্ডলী বেরিয়ে আসছিল। এর মধ্যে চারপাশে লোকজনের ভিড় জমে গেছে।

বিস্ফোরণে বিধ্বস্ত দোকানটির ওপর একটি ফ্ল্যাট ছিল। ঘটনাস্থলের পাশেই বসবাস করা ক্যাট প্যাটিসন বলেন, ঘটনাস্থল থেকে আমি বিকট শব্দ শুনতে পেয়েছি। এতে আমাদের পুরো বাড়ি কেঁপে ওঠেছিল। যদি সেখানে কোনো বিস্ফোরণ না ঘটতো, তাহলে আমি ভাবতাম ভূমিকম্প হয়েছে। তিনি বলেন, যদি কেউ এ বিস্ফোরণ থেকে জীবিত বেড়িয়ে আসতে পারেন, তবে সেটা অবশ্যই বিস্ময়কর কোনো ঘটনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here