শ্রীদেবীর ‘অসুখি জীবন’ নিয়ে সিনেমা বানাবেন রাম গোপাল

0
97

বিনোদন ডেস্ক: শ্রীদেবী সুখি ছিলেন না- ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুর পর এমন মন্তব্য করেই আলোচিত হয়েছিলেন ভারতের প্রখ্যাত নির্মাতা রাম গোপাল ভার্মা। আর এবার সেই অসুখি শ্রীদেবীর জীবনী নিয়েই তিনি পরিকল্পনা আঁটছেন নতুন সিনেমা তৈরির।

ভারতের প্রথম নারী সুপারস্টার বলা হয় শ্রীদেবীকে। তিনিই প্রথম বলিউডের নায়ক নির্ভর ছবি থেকে বের হয়ে অভিনয়ে শিল্পীর নিজস্বতা প্রমাণ করেন। ধীরে ধীরে হয়ে উঠেন সুপারস্টার। অথচ তার জীবনেও ছিলো নানা চড়াই উৎড়াই। সংগ্রাম করে তিনি নিজেকে প্রতিষ্ঠা করেছিলেন। আর এসবই যেন খুব কাছ থেকে পরখ করেছেন বিতর্কিত নির্মাতা রাম গোপাল ভার্মা। আর শ্রীদেবীর এই বিচিত্র জীবন সংগ্রাম নিয়েই একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

তবে অফিশিয়ালি ঘোষণা দেননি ভার্মা। লিরিসিস্ট সিরাশ্রী এক তেলুগু টেলিভিশন চ্যানেলে শ্রীদেবীকে নিয়ে ভার্মার সিনেমা তৈরির পরিকল্পনার কথা জানান। ছবির কাহিনী ঠিক হওয়ার পরই কেবল আনুষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতা। এমনটাই জানিয়েছেন তিনি।

বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী দুবাইয়ের এক হোটেলের বাথটাবে ডুবে মারা গেছেন ২৪ ফেব্রুয়ারি। তাঁর সৎকার হয় বুধবার ২৮ ফেব্রুয়ারি।

সূত্র: ডেক্কান ক্রনিকল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here