খালেদা জিয়া কারাগারে থেকে বাসার সুবিধা নিচ্ছেন : মেনন

0
80
সমাজকল্যাণ মন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, কারাগারে থেকে বেগম খালেদা জিয়া বাসার সুবিধা নিচ্ছেন। কারাগারে ব্যক্তিগত পরিচারিকা নিয়েছেন। কিন্তু খালেদা জিয়া ফখরুদ্দিন-মইনুদ্দিনের আমলে কারাগারে ব্যক্তিগত পরিচারিকা নেননি।

শনিবার সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সেমিনারে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি মেনন, খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়। পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফও দুর্নীতির দায়ে তার পদ হারিয়েছেন। ওই দেশের দুর্নীতি দমন ব্যুরো নওয়াজ শরীফকে দেশ ত্যাগে নিষেধাজ্ঞা রাজি করেছে। বিভিন্ন দেশে দুর্নীতির দায়ে নেতাদের বিচার হচ্ছে।
মন্ত্রী বলেন, খালেদা জিয়ার কাছে বঙ্গবন্ধুর কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ। তাহলে বুঝবেন বঙ্গবন্ধুর আমলে রাজনীতি ও কারাগারের পরিস্থিতি কেমন ছিল।

তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ হবে ইন্দোনেশিয়ার মতো। সেখানে ১০ লাখ মানুষকে হত্যা করা হয়েছিল। বিএনপি ক্ষমতায় আসলে দেশে হত্যাজ্ঞ চালাবে। কারণ সরকার যুদ্ধাপরাধীদের, বঙ্গবন্ধু হত্যার এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের করে তাদের অস্থির করে তুলেছে।

সংগঠনের উদ্যোগে আয়োজিত সেমিনারে সভাপতি নুরুদ্দিন খানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন রাশেদ হাওলাদার ও কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট এম এ হামিদ খান ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here