আবারও আইপিএলে ফিরছেন শেওয়াগ!

0
92
শিরোনাম চমকে দেওয়ার মতো। কথাও মিথ্যে নয় এতটুকু। ঠিকই আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০১৮ আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ব্যাট হাতে খেলায় ফিরছেন তাদের প্রধান কোচ বীরেন্দর শেবাগ। রোববার কিংসের পক্ষ থেকে জানানো হয়েছে, ব্যাটিং মাস্টার ৮ এপ্রিল মোহালিতে এবারের টুর্নামেন্টে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে কিংসের প্রথম ম্যাচটি খেলবেন। খবর তো সত্যি এই কারণে যে ওটা কিংসের আনুষ্ঠানিক বিবৃতি, যা তারা দিয়েছে ১ এপ্রিল।

বলিউড সুপারস্টার প্রীতি জিনটার দল কিংস ইলেভেন পাঞ্জাব একটি বিবৃতিতে জানিয়েছে, অবসর ভেঙে প্রথম ওই ম্যাচটিতে তাদের ব্যাটিং ওপেন করবেন শেবাগ। অ্যারন ফিঞ্চের অনুপস্থিতিতে খেলবেন তিনি। তারা আরো জানিয়েছে, এই সিদ্ধান্ত মোহালির ক্যাম্প থেকে এসেছে। যেখানে অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন, কোচ ব্র্যাড হজ এবং টিম ম্যানেজমেন্ট দীর্ঘ আলোচনার পর এই সিদ্ধান্ত নিতে পেরেছেন। ফ্র্যাঞ্চাইজিটির ক্রিকেট অপারেশন্সের ডিরেক্টর বীরেন্দর শেবাগও বৈঠকে উপস্থিত ছিলেন বলে জানা যায়।
শেবাগ শেষবার ব্যাটিংয়ে নেমেছিলেন সেন্ট মরিজ এ বরফ ক্রিকেট ম্যাচে। ৩১ বলে ৬২ রান করেছিলেন প্রথম ম্যাচে। ২২ বলে ৪৬ এসেছিল তার ব্যাট থেকে পরের খেলাটিতে।
তবে শেবাগের অবসর ভেঙে ফেরার খবর ভারতের যে মিডিয়া প্রকাশ করেছে তারা এর সাথে একটি সতর্ক বার্তাও দিয়েছে পাঠকদের জন্য। জানিয়েছে, পাঠক যেন এই খবর বিশ্বাস করার আগে এই দিনটা ১ এপ্রিল তা বুঝে নেয়। এপ্রিল ফুল বলে যে টার্মটা আছে তা তারা মনে করিয়ে দেওয়া হয়েছে।

তারা আরো জানিয়েছে, শেবাগের মাঠে ফেরার খবরে প্রথম যে মানুষটি উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি যুবরাজ সিং। যুবরাজ মন্তব্য করেছেন,. তিনি নাকি বীরেন্দর শেবাগকে আবার খেলার মাঠে দেখতে মুখিয়ে আছেন। টুইটারে কিংস ইলেভেন পাঞ্জাব এই বিবৃতি দিয়েছে এবং অনেক ভক্ত-সমর্থকই বুঝে নিয়েছে এটা এপ্রিল ফুলের মজা। ফিঞ্চ অবশ্য আসলেই টুর্নামেন্টের শুরুতে থাকতে পারছেন বলে মনে হচ্ছে না। তার বিয়ে ৭ এপ্রিল। ওই দিনই শুরু ১১তম আইপিএল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here