দেশী-বিদেশী নানা রকম বিচিত্র ও অদভুত সব হেয়ার স্টাইল !!

0
1471

তৈয়বুর রহমান টনি নিউ ইর্য়ক থেকেঃ

ঈদের আগে বাঙ্গালি ছেলেদের পরিপাটি হওয়া মানে চুলে একটা নতুন কাট দেওয়া। বিশেষ করে গরমে ঈদ, তাই চুলের কাটে এই সময়ে ছোট করে ছাঁটা স্টাইলই ভালো দেখাবে বলে মনে করেন । এ ছাড়া সারা বিশ্বেই এখন ছোট করে চুল ছাঁটতে দেখা যাচ্ছে তারকাদের। দেশী-বিদেশী তরুণ-তরূণীদের কাছে ফ্যাশন সচেতন হিসেবে হেয়ার কাটিং ফ্যাশন সচেতন হিসেবে হেয়ার কাটিং এর বেশ ভালো খ্যাতি আছে। তবে কিছুদিন পরপরই অদ্ভুত সব হেয়ার স্টাইল নিয়ে হাজির হন বিভিন্ন ফ্যাশন সচেতেন মানুষরা । ফ্যাশন সচেতন এই যুগে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের ফ্যাশন ট্রেন্ড চলতে থাকে। কিছু মানুষ আছে যারা এই ট্রেন্ড শুরু করেন। কিন্তু এমন কিছু অদ্ভুত ফ্যাশন আছে, যার তালিকায় আপনি থাকতে চাইবেন না। সাম্প্রতিক হেয়ার স্টাইলটাও বেশ ভালো রকম সাড়া ফেলেছিল। সবচেয়ে অদ্ভুত কয়েকটি হেয়ার স্টাইল নিয়ে আমাদের আজকের আয়োজন।

১. হেলি হেয়ার:
হেলিকপ্টারের ন্যায় ডিজাইন করে এই চুলের কাটিং করা হয়েছে। একজন নারীর পছন্দের পুরুষ ছিলেন ডঃ সিউস। তার জন্য তিনি চুলের এই অদ্ভুত কাট দিয়েছেন।

হেলি হেয়ার

২. সকার সান:
জাপানীদের চুলের কাট প্রায়ই এমন দেখা যায়। তবে যারা জাপানে বসবাস না করেও এরকম চুলের কাট দেন, তাদের দেখতে অন্যরকম লাগে।

সকার সান

৩. ইল্লুমিনাটি:
মাথার প্রায় সম্পূর্ণ চুল কেটে ফেলে কিছু চুল রেখে দিলে, তা মোটেও খুব ভাল কোন ধারণা নয়। রোনাল্ডো তার ইল্লুমিনাটি কাটের উপর ভালবাসা প্রদর্শন করতে যেয়ে কপালের সামনে ত্রিভুজ আকৃতির চুল রাখেন। যা আমাদের অদ্ভুত চুল কাটিং এর লিস্টের ৩য় স্থানে অবস্থান করছে।

ইল্লুমিনাটি

৪. ওয়েন্ডওয়েপ্ট:
বিভিন্ন ধরণের সকার প্লেয়ার চুল লম্বা করে রাখতে পছন্দ করেন। কিন্তু একজন সকার খেলোয়াড়ের দেখা মিলে যার চুল এতো বেশী উপরের দিকে উঠানো যে মনে হচ্ছে, সজারু তার মাথায় বসিয়ে দেয়া হয়েছে।

ওয়েন্ডওয়েপ্ট

৫. জো’স ইনকারনেট:
সবাই জো কে অনেক ভালবাসেন। কিন্তু মনে হয় এই ব্যক্তির চেয়ে বেশী কেও জো কে ভালবাসতে পারবে না। যা আপনি তার হেয়ার স্টাইল দেখলে অনায়াসে বলতে পারবেন।

জো’স ইনকারনেট

৬. প্রেমের জপমালা:
চুলের ডিজাইনে প্রেমের জপমালা তৈরি করেছেন এই নারী। তিনি একে অদ্ভুত সুন্দর মনে করলেও, তা কিন্তু সৌন্দর্যের আশেপাশেও নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here