নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। অন্যদিকে ছোট পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন আশনা হাবিব ভাবনা। সম্প্রতি ‘মেঘ পিয়নের চিঠি’ নামের একটি নাটক দিয়ে দীর্ঘদিন পর আবারো জুটি বাঁধলেন তারা।
এ প্রসঙ্গে ভাবনা বলেন, ‘জাহিদ ভাইয়ের পরিবারের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক রয়েছে। তাই ছোটবেলা থেকেই তিনি আমার পরিচিত। খুব স্নেহ করেন। গত বছর ঈদুল ফিতরে জাহিদ ভাইয়ের সঙ্গে কাজ করেছিলাম। এরপর আর কোনো নাটকে কাজ করা হয়নি।
এবারো ঈদুল ফিতর উপলক্ষে ‘মেঘ পিয়নের চিঠি’ নাটকে একসঙ্গে কাজ করলাম। ঈদের সময়টাতেই জাহিদ ভাইয়ের সঙ্গে কাজ করা হয়ে থাকে। আশা করছি, নাটকটি দর্শকদেরও ভালো লাগবে।’
নাটকের চরিত্র এখনই খোলাশা করতে চান না ভাবনা, ‘কেমন চরিত্রে অভিনয় করেছি তা বলা যাবে না। এমনকি নাটকের গল্পও বলা যাবে না। কারণ নাটকের গল্প খুব ছোট হয়ে থাকে। প্রচারের আগে বলে দিলে আর কিছু বাকি থাকে না।
মেহরাব জাহিদ রচিত এ নাটকটি পরিচালনা করেছেন সোহেলা রানা ইমন। সম্প্রতি নগরীর বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতরে বেরসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here