টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঈশানা। একাধিক ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এখন তিনি। এই অভিনেত্রীর হাতে বর্তমানে সৈয়দ শাকিলের ‘উল্টো ¯্রােত’, দেওয়ান নাজমুলের ‘সুয়োরানী দুয়োরানী’, রহমতুল্লাহ তুহীনের ‘নিউ ইয়র্ক থেকে বলছি’, আকাশ রঞ্জনের ‘সন্দেহ ভাইরাস’, ফেরদৌস হোসেন রানার ‘এক পা দু-পা’, মামুন খানের ‘পাসওয়ার্ড’ ও এফ জামান তাপসের ‘নিউটনের তৃতীয় সূত্র’ শীর্ষক ধারাবাহিকগুলো রয়েছে। ধারাবাহিকের বাইরে এই অভিনেত্রী ঈদের নাটকের কাজও শুরু করেছেন। এরইমধ্যে তিনি ঈদের জন্য দুটি ছয় পর্বের ধারাবাহিকের শুটিং শেষ করেছেন। ধারাবাহিক দুটি হলো মিরাজ মিত্তিকের ‘স্কাইম্যান’ ও ইফতেখার ইফতি এবং মাহবুব সুমনের ‘ঠগের মল্লুক’।
‘স্কাইম্যান’ নাটকে তিনি এনিমেটরের চরিত্রে অভিনয় করেছেন। ‘ঠগের মল্লুক’ নাটকে তাকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। এই সম্পর্কে ঈশানা বলেন, এই নাটকে আমাকে একইসঙ্গে ময়না ও টিয়া চরিত্রে দর্শকরা দেখবেন। প্রথমবারের মতো এমন দ্বৈত চরিত্রে অভিনয় করেছি। গল্পে ময়না ও টিয়া দুজনেই বোন। শুটিংয়ে এই নাটকের জন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। এটিতে এই গ্ল্যামারস কন্যা জুটি বেঁধেছেন অভিনেতা মীর সাব্বির ও আ খ ম হাসানের সঙ্গে। দুটি নাটক নিয়েই তিনি বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন।
এদিকে এই অভিনেত্রী এখন ধারাবাহিক নাটকের গল্প নির্বাচনে আগের চেয়ে অনেক বেশি সচেতন বলে জানান। তার ভাষ্য, আগে এমন কিছু ধারাবাহিকে অভিনয় করেছি। সেগুলো দর্শকের বিরক্তির কারণ ছিল। এই সময়ে অনেক ধারাবাহিক নাটকে দর্শকদের জোর করে হাসানোর চেষ্টা করা হয়। সেই কারণে গল্পে গভীরতা না থাকলে সেই ধারাবাহিকে কাজ করছি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here