ভেনেজুয়েলার নাগরিক সাবেক মিস ইউনিভার্স এলিসিয়া মাচাডো স্প্যানিশ ভাষার টিভি নেটওয়ার্ক তেলেমান্ডোবেককে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাকে বিছানায় নিতে চেয়েছিলেন। কিন্তু তিনি ট্রাম্পের এই প্রত্যাশাকে প্রত্যাখান করেন। তিনি মিস ইউনিভার্স নির্বাচিত হয়েছিলেন ১৯৯৬ সালে। ডোনাল্ড ট্রাম্পের ২০১৬ নির্বাচনি প্রচারণা চলাকালে তাদের মধ্যে বাকযুদ্ধ চলেছে বলেও তিনি উল্লেখ করেন। টিভি উপস্থাপককে তিনি বলেছেন, যে বছর তিনি শিরোপা জিতেছেন সে বছর তিনি ট্রাম্পের ‘গিনি পিগ’-এ পরিণত হয়েছিলেন।
মাচাডোর কাছে উপস্থাপক জানতে চান যে, তিনি ট্রাম্পকে অন্তরঙ্গভাবে জানেন কিনা, জবাবে তিনি বলেন, তিনি একজন ব্যক্তি হিসেবেই তাকে চিনতেন এবং মন্দ মানুষ হিসেবে। মাচাডো বলেছেন, ‘কখনো একজন অপরিচিত নারীর সঙ্গে সম্পর্ক তৈরি করতেই পারে। তবে আমার ক্ষেত্রে সেটা প্রযোজ্য নয়। আমি কখনোই তার সঙ্গে যৌন সম্পর্ক করিনি। তার সঙ্গে আমার এমন সব ঘটনাও আছে যা নিয়ে আমি কখনো কথা বলিনি।’
মাচাডো দাবি করেন যে, শিরোপা পরার পর ট্রাম্প তাকে মিস পিগি বলে টিটকারি মেরেছেন। এমন কি মিস হাউজকিপিংও বলেছেন। ট্রাম্পকে বর্ণবাদী বলে উল্লেখ করেছেন মাচাডো। ট্রাম্প এই মিস ইউনিভার্সের শারীরিক গঠন নিয়েও রসিকতা করেছেন, যার ফলশ্রুতিতে তার খাদ্য তালিকা বিশৃংখলায় পড়ে গিয়েছিল। মার্কিন এই প্রেসিডেন্ট তাকে বলেছেন, সবচেয়ে খারাপ মিস ইউনিভার্স এবং বলেছেন, মাচাডোর আচরণগত সমস্যা আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here