তামান্না ভাটিয়া দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা। বাহুবলীতে অভিনয় করে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও নিয়মিত অভিনয় করছেন। দারুণ অভিনয় গুনে পেয়েছেন একাধিক অ্যাওয়ার্ড। এবার পেতে যাচ্ছেন আরো একটি সম্মানজনক পুরস্কার।
বলিউডের সদ্য প্রয়াত মহাতারকা শ্রীদেবীর সম্মানে প্রচলন শুরু হল ‘জি অপ্সরা অ্যাওয়ার্ড’। আয়োজকেরা তাদের এবারের আয়োজনে যুক্ত করেছেন এই পুরস্কার। জানা যায়, প্রথমবারের মতো এই শ্রীদেবী অ্যাওয়ার্ড পাচ্ছেন বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া।
শ্রীদেবীর সম্মানে চালু হওয়া এই পুরস্কার পাচ্ছেন জেনে উচ্ছ্বসিত তামান্না, ‘শ্রীদেবী এমন একজন ব্যক্তিত্ব, যাকে দেখে আমি বড় হয়েছি, যিনি আমার অনুপ্রেরণা। এটা আমার জন্য অনেক সম্মানের ব্যাপার যে তার নামে প্রচলিত পুরস্কারটি আমি পাচ্ছি।
শ্রীদেবীর মতো আমিও খুব অল্প বয়সে অভিনয়ে নাম লেখাই। তবে আমি জানি, তার পর্যায়ে পৌঁছতে গেলে আমাকে আরও অনেক পরিশ্রম করতে হবে, আরও অনেক সাধনা করতে হবে।’
উল্লেখ্য, গত শনিবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে হৃতিক রোশন, জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে মঞ্চ মাতিয়েছেন তামান্না ভাটিয়া। ১০ মিনিটের ওই নাচের জন্য ৫০ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছেন এ নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here