বছর দুয়েক আগে বিয়ে করলেও তা নিয়ে গোপনীয়তা বজায় রেখেছিলেন শীর্ষ ক্রিকেটার রুবেল হোসেন। প্রকাশ্যে স্ত্রীকে নিয়ে আসা কিংবা কোনো ছবি বা পরিচয় পর্যন্ত প্রকাশ করেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এ পেসার। অবশেষে বিয়ের দুই বছরের মাথায় এসে স্ত্রীর সঙ্গে তার নিজের ছবি প্রকাশ করলেন রুবেল হোসেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক-এ স্ত্রী ইসরাত জাহান দোলার সঙ্গে নিজের এ ছবি পোস্ট করে তাতে রুবেল লিখেছেন ‘আমার স্ত্রী।’ ২০১৬ সালের মে মাসে অনেকটা গোপনেই বাগেরহাটের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল হোসেন। রুবেল দম্পতির ছবি দুটি সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ফেসবুক-এ রুবেলের পেজেই এই ছবিতে লাইক দিয়েছেন ৫০ হাজার জন।
শেয়ার করেছেন এক হাজার জন এবং ছবিতে মন্তব্য পড়েছে প্রায় সাড়ে তিন হাজার। ২০১৫ বিশ্বকাপের আগমুহূর্তে ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন মডেল-অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপি।
হ্যাপির অভিযোগ ছিল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে রুবেল প্রতারণা করেছেন তার সঙ্গে। এ মামলায় জেলে যেতে হয় হয় রুবেলকে এবং বিশ্বকাপে খেলা অনিশ্চিত হয়ে পড়ে তার। তবে জামিনে মুক্তি পেয়ে যথারীতি বিশ্বকাপে অংশ নেন রুবেল হোসেন। আর গ্রুপে ইংল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ লড়াইয়ে ম্যাচজয়ী নৈপুণ্য দেখান পেসার রুবেল। ২০১৫’র মার্চে রুদ্ধশ্বাস ম্যাচে ইংল্যান্ডকে ১৫ রানে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফা্‌ইনালে পৌঁছে বাংলাদেশ। ৫৩ রানে চার উইকেট নেন ম্যাচসেরা খেলোয়াড় রুবেল। আর পরদিন নাজনিন আক্তার হ্যাপি রুবেলের বিরুদ্ধে মামলা তুলে নেয়ার ঘোষণা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here