‘ক্ষমতার দাপট দেখাবেন না। জনগণ যেভাবে ভালো থাকে সে কাজ করুন। ক্ষমতার দাপট দেখিয়ে মানুষের ভালোবাসা হারাবেন না। জনগণের কাছে যান, তাদের জন্য কাজ করুন।’
শনিবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজারের উজান গোপিন্দীতে এক জনসভায় দলের নেতাদের উদ্দেশে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এর আগে সেতুমন্ত্রী নারায়ণগঞ্জের ভুলতা আড়াইহাজার সড়কের কাজ পরিদর্শন করেন।
উপস্থিত জনতার উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, কাজের লোককে ভোট দেবেন, দলের লোককে নয়। যিনি কাজ করেন তাকেই নির্বাচিত করবেন। মনে রাখবেন, টাকা-পয়সা কিন্তু থাকবে না, মানুষের কাজে আসলে সেটাই থাকবে।
তারেক রহমান দেশে ফেরা নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফের একটি বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগ সম্পাদক বলেন, বিএনপি এখন ফাঁদে পড়ে গেছে। তাই বিএনপিও চায় না তারেক রহমান দেশে আসুক। এত দিন শুনতাম চিকিৎসার জন্য তিনি লন্ডন গিয়েছেন, এখন দেখি অন্য কথা। তারেক রহমান দেশ থেকে চলে গেছেন আর রাজনীতি করবেন না বলে। এখন তিনি পলাতক আসামি, সাজাপ্রাপ্ত আসামি। মন্ত্রী বলেন, নারীর উন্নয়ন ও ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভূমিকা রাখছেন। আজকে দেশের নারীরা পিছিয়ে নেই। এসব ভূমিকার জন্য তিনি শুক্রবার অস্ট্রেলিয়ায় ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেয়েছেন।
আওয়ামী লীগ সম্পাদক বলেন, খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ ১০০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না। কিন্তু আওয়ামী লীগই সবচেয়ে বেশি সময় ক্ষমতায় রয়েছে। বিএনপি আন্দোলন করবে এ বছর নাকি সে বছর। রোজার ঈদের পর নাকি কোরবানির ঈদের পর সেটাই তারা ঠিক করতে পারছে না।
এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ. রশিদ ভুইয়া, সাবেক সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ আলাউদ্দিন ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ সুন্দর আলী, আওয়ামী লীগ নেতা মোহসীন ভুইয়া , ব্রাহ্মন্দী ইউপি চেয়ারম্যান লাক মিয়া, ব্যবসায়ী লাক মিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here