গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি দুস্থ শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। এ সময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা তার সঙ্গে ছিলেন।
শনিবার সকাল ১০টা ৫০ মিনিটে টুঙ্গিপাড়া পৌঁছে বেলা ১১টার দিকে বঙ্গবন্ধুর সমাধী সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী।

পরে তিনি ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।শ্রদ্ধা নিবেদন শেষে শেখ রাসেল দুঃস্থ শিশু প্রশিক্ষণ ও পূণর্বাসন কেন্দ্রের তিনশ দুঃস্থ শিশুর মাঝে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সকাল ১০টার দিকে হেলিকপ্টার যোগে ঢাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা পৌনে এগারোটায় টুঙ্গিপাড়া হেলিপ্যাডে পৌঁছালে আওয়ামী লীগ নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

প্রধানমন্ত্রী ঢাকা ফেরার আগে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময় করেন। এরপর দুপুর ১টা ৫০ মিনিটে হেলিকাপ্টার যোগে ঢাকার পথে রওনা হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here