ঢাকাই সিনেমার অন্যতম সুদর্শনা নায়িকা পূর্ণিমা। বয়সের ঘরে ৩৬ বছর যোগ হলেও তার সৌন্দর্য কমেনি বিন্দুমাত্র। বরং সময়ের সঙ্গে পাল্লা দিয়ে দিন দিন যেন তিনি আরো মোহময়ী হয়ে উঠছেন। বিশেষ করে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রতিক ছবিগুলোর দিকে তাকালে রীতিমত চমকে যেতে হয়।

নায়িকা পূর্ণিমা যে অগণিত পুরুষের স্বপ্নের রাণী, সেটা নিয়ে কারো দ্বিমত নেই। কিন্তু পূর্ণিমার মনের মানুষ কে? তার একান্ত আপন কে? সেই উত্তর না জানলেও জেনে নিন, তিনি আপন মানুষ খুঁজছেন। তবে সেটা অন্য কোথাও নয়, নিজের মধ্যেই তিনি খুঁজে বেড়াচ্ছেন তার আপনজনকে।

বুঝতে কিছুটা অসুবিধা হচ্ছে নিশ্চয়ই? আসলে পূর্ণিমা তার ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন সোমবার (৪ জুন)। সেই ছবির ক্যাপশনে তিনি রবীন্দ্রনাথের একটি গানের খণ্ডাংশ লেখেন। সেটা হচ্ছে, ‘আমারি মনেরো তৃষিত আকাশে, কাঁদে সে চাতক আকুলো তিয়াসে, কভু সে চকর শুধা চোর আসে/ নিশিথে স্বপনে জোছনায়, আমার আপনার চেয়ে আপন যে জন, খুঁজি তারে আমি আপনায়।
কয়েক বছর ধরেই পূর্ণিমা সিনেমায় নেই। টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা ও নাটকে অভিনয় নিয়েই তার ব্যস্ততা। তবে সম্প্রতি একটি সিনেমায় অভিনয় করার কথা শোনা গেলেও তিনি কাজটি ছেড়ে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here