আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের রিভারক্রুজ ১৪ জুলাই : কমিউনিটিতে ব্যাপক সাড়া

0
451

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের রিভারক্রুজ ১৪ জুলাই
কমিউনিটিতে ব্যাপক সাড়া

নিউইয়র্ক: আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব (এবিপিসি)’র রিভারক্রুজ ১৪ জুলাই। এ রিভারক্রুজকে কেন্দ্র করে নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটিতে ব্যাপক সাড়া পড়েছে। ওইদিন অনুষ্ঠিতব্য রিভারক্রুজে অংশ নিতে কমিউনিটির বিভিন্ন স্তরের লোকজন ক্লাব কর্মকর্তাদের সাথে যোগাযোগ করছেন বলে মঙ্গলবার অনুষ্ঠিত ক্লাবের কার্যনির্বাহী কমিটির এক যৌথসভায় এ তথ্য জানানো হয়। জ্যাকসন হাইটসে খাবার বাড়ি চাইনীজে ক্লাব সভাপতি দর্পণ কবীরের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক শওকত ওসমান রচি। এ সময় কার্যনির্বাহী কমিটি ও রিভার ক্রুজ সংক্রান্ত সাব কমিটির সদস্যরা অংশ নেন।
সভায় জানানো হয়, এদিন সকাল থেকে বিকেল পর্যন্ত নিউইয়র্কের ইষ্ট ও হাডসন রিভারে ভ্রাম্যমান বিলাসবহুল জাহাজে ক্লাবের উদ্যোগে ৫ম বারের মত এ রিভারক্রুজ অনুষ্ঠিত হবে। ১২ বছর পর্যন্ত শিশুরা বিনা টিকেটে জাহাজে চড়ার সুযোগ পাবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে। রিভারক্রুজে থাকছে আকর্ষনীয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সঙ্গীত পরিবেশন করবেন দেশের প্রথিতযশা কণ্ঠশিল্পী রিজিয়া পারভিন। প্রায় ৩শ’ চিত্তবিলাসী, সাংবাদিক-সুধী-কমিউনিটি নেতা অংশ নেবেন এতে। রিভারক্রুজ চলাকালে তারা ম্যানহাটান ও স্টাচু অব লিবার্টীসহ নয়নাভিরাম বিভিন্ন স্থাপনা পর্যবেক্ষণ করার সুযোগ পাবেন। এছাড়া রয়েছে আকর্ষনী র‌্যাফেল ড্র ও সু-স্বাদু খাবার।
অনুষ্ঠানের দিন বেলা ১১ টায় ফ্লাশিংয়ের ফ্রেসমোডোর ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা নৌ-ঘাট থেকে বিলাসবহুল জাহাজ প্রিন্স স্কাই লাইন্স ছেড়ে যাবে। জাহাজটি ইষ্ট রিভার ও হাডসন রিভারের মোহনা এবং স্টাচু অফ লিবার্টিসহ ম্যানহাটানের আশ-পাশ প্রদক্ষিণ করে বিকেলে নৌ-ঘাটে ফিরে আসবে।
সভায় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মনজুরুল হক, কার্যকরি কমিটির সদস্য মোহাম্মদ সাঈদ এবং এ বি সিদ্দিক। এছাড়া উপস্থিত ছিলেন, রিভারক্রুজ সফল করতে গঠিত উপ-কমিটির সদস্য শামসুল আলম লিটন, এ হাই স্বপন এবং এস এম সারোয়ার। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here