সাবিনা রিমা ফুটবল খেলা দেখতে রাশিয়া যাওয়া নিয়ে কথা বলেন, ‘তিনি বলেন ছোট বেলায় আমার স্বপ্ন ছিল মাঠে বসে থেকে বিশ্বকাপ ফুটবল দেখব। বিশ্বকাপ ফুটবল খেলা হলেই আমি খেলা দেখার জন্য উদ্বেগ হয়ে থাকতাম।’

কোন দলকে সাপোর্ট করে রাশিয়ায় বিশ্বকাপ খেলা দেখতে যাচ্ছেন এমন প্রশ্নের উউত্তরে সাবিনা ররিমা জানান, আমি ব্রাজিলকে সমর্থন করি। ব্রাজিল দলটি ছন্দময় খেলা সবার মন কেড়ে নেয়। ব্রাজিল দলকেও সমর্থন করলেও ফুটবল খেলাটা আমি বেশ উপভোগ করি আর তাই সবগুলো খেলা দেখা জন্য আমি রাশিয়ায় যাচ্ছি। তবে প্রিয় দলের জন্য অন্যরকম একটা টান থাকবেই।

তিনি আরও বলেন, টিকিটের একটা ঝামেলা থাকে, টাকা থাকলেও অনেকে টিকিট পায় না। এ বছর আমার যাওয়ার ব্যবস্থা হয়েছে। টিকিটের ঝামেলাও মিটিয়ে নিয়েছি।’

বিশ্বকাপের কোন কোন খেলার টিকিট পেয়েছেন জানতে চাইলে জানান, ফাইনালের টিকিট পাইনি। তবে দুটি সেমিফাইনালসহ কোয়ার্টার ফাইনালের দুটি ম্যাচের খেলা দেখার ব্যবস্থা হয়েছে।

সাবিনা রিমা আজ রাশিয়ায় যাওয়ার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। রিপোর্ট লেখা পর্যন্ত তিনি ভারতে অবস্থান করছিলেন। ভারত থেকে তিনি থেকে দুবাই হয়ে রাশিয়া পৌঁছুবেন তিনি। আগামী মাসের ১৪ জুলাই ঢাকার উদ্দেশে প্লেনে চড়বেন অভিনেত্রী সাবিনা রিমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here