‘ভারত’ ছবি থেকে প্রিয়াঙ্কা চোপড়ার নাম প্রত্যাহারের পর জ্যাকুলিন ফার্নান্দেজ চেয়েছিলেন তাঁর স্থলে যুক্ত হতে। কিন্তু বলিউড সুপারস্টার সালমান খান ক্যাটরিনা কাইফকে নেন। জ্যাকুলিনের ডাকে সাড়া না দেওয়ায় কষ্ট পেয়েছেন শ্রীলঙ্কান এ অভিনেত্রী।
জ্যাকুলিন এখন ইউরোপের দেশ ইতালিতে পরিবারসহ ভ্রমণ করছেন। অন্যদিকে ক্যাটরিনা কাইফ মালটায় ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। জ্যাকুলিন তাঁর ভ্রমণের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেও জানিয়েছেন, তিনি আঘাত পেয়েছেন। ‘ভারত’ ছবিতে অভিনয়ের জন্য সালমান তাঁকে না ডাকায় এ হতাশা জ্যাকুলিনের।

প্রিয়াঙ্কা চোপড়া হঠাৎ করেই ‘ভারত’ ছাড়ার ঘোষণা দেন। জ্যাকুলিন তাঁর ভূমিকায় অভিনয় করতে চেয়েছিলেন, এটা ক্যাটরিনাও জানতেন। ২০১৪ সালে ‘কিক’ ও ‘রেস-৩’ ছবির পর সালমানের সঙ্গে ফের জুটি বাঁধতে চেয়েছিলেন জ্যাকুলিন। কিন্তু সালমান ক্যাটরিনাকেই যোগ্য ভেবেছেন। খবর মিড ডে ও বলিউড হাঙ্গামার।

জ্যাকুলিনের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ‘প্রিয়াঙ্কার চলে যাওয়ার খবর শুনেই সালমান খান ও পরিচালক আলী আব্বাস জাফরকে আগ্রহের কথা জানান জ্যাকুলিন। এরপর তিনি সরাসরি সালমানকে বলেন এ ব্যাপারে পদক্ষেপ নিতে।’

সূত্রটি আরো বলে, ‘আমি মনে করি, জ্যাকুলিনের অনুরোধ উপেক্ষা করেছেন সালমান খান। তাছাড়া ভারত ছবিতে সালমানের প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা কাইফ। প্রিয়াঙ্কার উপস্থিতির কারণে তিনি তাঁর পরিকল্পনা বদলান। প্রিয়াঙ্কা চলে যাওয়ার পর সালমান কেন আরেকজনকে নেবে?’

মালটায় ‘ভারত’ ছবির শুটিং শুরু হয় গত সপ্তাহে, ১১ আগস্ট। সালমান খান টুইট করেন : মালটায় শুটিং শুরু হলো, সুন্দর দেশ। গতকাল ক্যাটরিনা কাইফও যোগ দিয়েছেন মালটায়।

‘ভারত’ ছবির শুটিংয়ের জন্য অসাধারণ সব লোকেশন ঠিক করা হয়েছে। ইউরোপের দেশ মালটা ও সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে এ ছবির শুটিং হবে। তা ছাড়া ভারতের পাঞ্জাব ও দিল্লি তো আছেই। আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, টাবু ও সুনীল গ্রোভার।

ছবিটি প্রযোজনা করছে অতুল অগ্নিহোত্রীর রিল লাইফ প্রডাকশন প্রাইভেট লিমিটেড ও ভূষণ কুমারের টি-সিরিজ। ২০১৯ সালে ‘ভারত’ মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here