পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত দলের সরদার নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম জাকির হোসেন (৫৫) ওরফে বুড়ো জাকির। বাড়ি পিরোজপুরের কাউখালী উপজেলার জোলাগাতি গ্রামে। বাবার নাম ফজলুল হক।শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পত্তাশা বটতলা এলাকার তিন রাস্তা মোড়ে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, গত শুক্রবার দুপুরে খুলনা নগরীর মোহাম্মদনগর এলাকা থেকে জাকিরকে গ্রেপ্তার করা হয়। গতকাল রাতে জাকিরকে নিয়ে অস্ত্র উদ্ধার ও তাঁর সহযোগীদের ধরতে অভিযানে যায় পুলিশ। পত্তাশা বটতলা এলাকার তিন রাস্তা মোড়ে গেলে জাকিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। তারা জাকিরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ গুলি ছোড়ে। ডাকাতদের ছোড়া গুলিতে জাকির ও পুলিশের দুই সদস্য গুলিবিদ্ধ হন। জাকিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তাঁকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
পিরোজপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক এ কে এম মিজানুল হক জানান, জাকিরের বিরুদ্ধে পিরোজপুর, বাগেরহাট ও ঝালকাঠি জেলার বিভিন্ন থানায় ১১টি ডাকাতির মামলা রয়েছে। তিনি আন্তজেলা ডাকাত দলের সরদার ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here