বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা দুর্নীতিগ্রস্ত বলেই দেশে ফিরছেন না। তার দুর্বলতা আছে। তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিলেন। ষড়যন্ত্রে সফল হতে না পেরে দেশ ছেড়ে এখন হতাশায় ভুগছেন।
রোববার (৩০ সেপ্টেম্বর) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজের সমন্বয়ে নবনির্মিত ওয়ালটন রেফ্রিজারেটরের গ্লাস ডোর ম্যানুফ্যাকচারিং প্রজেক্ট উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নে জবাবে মন্ত্রী এ কথা বলেন ।

, ড. কামাল হোসেনের নেতৃত্বে জোট প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে জোটকে জাতীয় ঐক্য বলা যায় না। এদের কোনো আদর্শ নেই। আদর্শহীন ঐক্য টিকতে পারে না, টিকবে না। নীতিহীনদের দেশের মানুষ গ্রহণ করবে না। যাদের কোনো আদর্শ নেই, তাদের সঙ্গে দেশের জনগণ নেই। তাদের দাবিগুলোও অযৌক্তির এবং দেশের পবিত্র সংবিধান পরিপন্থী। দেশের আগামী জাতীয় সংসদের নির্বাচন হবে সংবিধান মোতাবেক। আগামী নির্বাচন হবে অবাধ, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক।

southeastওয়ালটন প্রসঙ্গে তোফায়েল আহমেদ বলেন, ওয়ালটন শুধু দেশের অর্থনীতিকেই এগিয়ে নিচ্ছে না, বরং বৃহৎ সংখ্যক লোকের কর্মসংস্থানও করছে। ওয়ালটন কারখানায় বর্তমানে ২৫ ধরনের পণ্য তৈরি হচ্ছে। ৬০ ধরনের পণ্য উৎপাদনের লক্ষ্য নিয়ে তারা কাজ করছে।

এর আগে রোববার বেলা সাড়ে ১১টায় বাণিজ্যমন্ত্রী গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ প্রাঙ্গনে পৌঁছান। এ সময় তাকে অভ্যর্থনা জানান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী, ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম, ম্যানেজিং ডিরেক্টর এস এম আশরাফুল আলম, ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, ম্যানেজিং ডিরেক্টর এস এম মঞ্জুরুল আলম এবং ওয়ালটন গ্রæপের ডিরেক্টর রাইসা সিগমা হিমা প্রমুখ।

কারখানা কমপ্লেক্সে পৌঁছে বাণিজ্যমন্ত্রী ওয়ালটন প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। এরপর তিনি ওয়ালটন রেফ্রিজারেটরের গ্লাস ডোর ম্যানুফ্যাকচারিং প্রজেক্টের উদ্বোধন করেন। পরে তিনি ওয়ালটন রেফ্রিজারেটর, কম্প্রেসর, টেলিভিশন, এয়ারকন্ডিশনার ইত্যাদি পণ্যের বিভিন্ন উৎপাদন ইউনিট ঘুরে দেখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here