বৃহস্পতিবার বিকেল আচমকাই ‘জিরো’-র সেটে দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে। আতঙ্কিত হয়ে পড়েন সেটে থাকা পুরো টিম। সেই সময় সেট থেকে কিছুটা দূরে মেকআপ ভ্যানে বসেছিলেন শাহরুখ খান। আচমকাই আগুন লাগার খবরে হতচকিত হয়ে যান সকলেই৷ খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা আধিকারিকদের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই ‘জিরো’-র সেটে আগুন লাগে। খবর পেয়ে আমাদের দমকল দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।’

বাউয়া সিং নামে এক বামনের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘জিরো’। বিয়ে ছাড়া আর কিছুই ভাবতে পারে না সে। পাত্রী দেখার জন্য বিয়ের ওয়েবসাইটের অফিসের আশেপাশে প্রায়ই ঘুরে বেড়ায়। কিন্তু কিছুতেই আর মনের মতো পাত্রী খুঁজে পান না বউয়া সিং।

একদিন সেখানেই সন্ধান মিলল আফিয়া ইউসুফজাই ভান্দেরের। শারীরিকভাবে প্রতিবন্ধী সে। কিন্তু একজন বিজ্ঞানী। প্রথমে আফিয়ার হুইলচেয়ার বউয়ার অপছন্দ হলেও পরে প্রেমে পড়ে যায়। বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে যায়। কিন্তু এর মধ্যেই গল্পে নয়া মোড়। এক হিরোইনের জন্য প্রায় পাগল হয়ে যায় বউয়া। হিরোইনও তার প্রতি দুর্বল হয়ে পড়ে। বউয়া সিংয়ের জীবনে কী ঘটল, সেই প্রশ্নেরই উত্তর দেবে ‘জিরো’। ছবির ট্রেলার মন ছুঁয়েছে দর্শকদের।

২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here