ভোটের অধিকার কেড়ে নেয়ার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীয়। শনিবার সকাল ১০টায় নির্বাচনী সহিংসতায় নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের শিকার নারীকে দেখতে যাওয়ার পথে কুমিল্লা বিশ্বরোডে জমজম হোটেলে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বের সহিংসতা নির্বাচনের দিনের সহিংসতা এবং পরের সহিংসতার মধ্য দিয়ে গোটা বাংলাদেশে একটা সহিংসতা এবং নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করা হয়েছে। আমরা দেখেছি নোয়াখালীতে আমাদের এক বোন ধর্ষিত হয়েছে।আমরা নিন্দা জানিয়েছি, সারা বাংলাদেশে সহিংসতারও আমরা নিন্দা জানিয়েছি এবং জনগণের কাছে আমরা আহ্বান জানাচ্ছি এবং এই সহিংসতাতে তাদের প্রতিরোধ করার প্রয়োজন রয়েছে। আপনারা যারা দায়িত্বে আছেন বিশেষ করে নির্বাচন কমিশনের কাছে আমরা বলেছি এই সহিংসতা সম্পূর্ণভাবে বন্ধ করার জন্য।তাদের উচিত হবে এই সহিংসতা বন্ধ বরা।

এর আগে সকাল সাড়ে ৭ টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় ঐক্যফ্রন্টের বেশ কয়েকজন শীর্ষনেতা গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় থেকে গাড়িবহর জোগে নোয়াখালীর উদ্দেশে রওনা দেন।

গাড়িবহরের আরও উপস্থিত আছেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির ভাইস-চেয়ারম্যান মো. শাজাহান, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, হারুনুর রশিদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here