জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টিকে সত্যিকারের শক্তিশালী বিরোধীদল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এ বিষয়ে সবধরণের চেষ্টা আমার অব্যাহত থাকবে। রবিবার দুপুরে সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ শেষে সংসদে বিরোধীদলের নেতা কক্ষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। এর আগে দুপুর ১২টায় স্পীকার শিরিন শারমিন চৌধুরীর কাছে শপথ নেন তিনি। গাড়ী থেকে নেমে হুইল চেয়ারে বসে সংসদে প্রবেশ করেন এরশাদ। শপথ গ্রহণের সময় তিনি জিএম কাদেরের সহযোগীতায় হুইল চেয়ার থেকে দাড়িয়ে শপথ নেন।

সংসদে বিরোধীদলের নেতার চেয়ারে বসেই তিনি বলেন, আমি গর্বিত বিরোধীদলের চেয়ারে বসতে পেরে। এসময় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা হেসে এরশাদকে উদ্দেশ্য করে বলেন, স্যার, দীর্ঘ ২৭ বছর পর আপনিই কোনো পুরুষ বিরোধীদলের নেতা হলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, বিরোধীদলের নেতা ও চিফহুইপের সুযোগ-সুবিধা বাড়ানোর জন্য সরকারের কাছে আবেদন করবো। জাতীয় সংসদের ডেপুটি স্পীকারও বিরোধীদল থেকে নেয়া হয় সে আবেদনও সরকারের কাছে করা হবে বলে জানান এইচএম এরশাদ। এসময় জাপা কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, সৈয়দ আবু হোসেন বাবলা, ফকরুল ইমামসহ পার্টির সিনিয়র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here