ভারী বিপাকে পড়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান (বিজেপি) আন্দালিব রহমান পার্থ। সেই নির্বাচনের আগ থেকেই এই সমস্যাটায় ভুগছেন তিনি।
পার্থর নামে অসংখ্য ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। এসব আইডি থেকে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের নামে কটূক্তি করা হচ্ছে। এ নিয়ে তিনি গুলশান থানায় ডায়রিও করেছেন।

আজ রবিবার (৬ জানুয়ারি) আন্দালিব রহমান পার্থ জানান, তার ব্যবহৃত একটি ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। সেটা ব্যবহার করে বিভিন্ন রাজনৈতিক নেতাদের নিয়ে বিভিন্ন কটূক্তি করা হচ্ছে। এছাড়া আমার ছবি ব্যবহার করে বিভিন্ন ভুয়া আইডি খোলা হয়েছে। এসব আইডি থেকে সরকার দলীয় ও ঐক্যফ্রন্টের নেতাদের বিরুদ্ধে বিভিন্ন প্রকার কটূক্তি করা হচ্ছে।

তিনি জানান, তার ফেসবুক ভেরিফায়েড পেজ সচল রয়েছে। আন্দালিব রহমান তার ফেসবুক অনুসারীদের এ নিয়ে সতর্ক থাকার অনুরোধ জানান।

পার্থ বলেন, আমার নামে অসংখ্য ভুয়া আইডি খুলে এসব থেকে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। এসব বিষয় নিয়ে আমি থানায় একাধিকবার জানিয়েছি। জিডি করেছি। কিন্তু কোনো ফল পাইনি। পুলিশ এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেয়নি

সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তরুণ এ জনপ্রিয় নেতা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ছিলেন। ঢাকা-১৭ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেন। এ আসন থেকে তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) নির্বাচিত হন।

তবে ভোটের দিন দুপুরে বিভিন্ন কেন্দ্রে নানা অনিয়মের অভিযোগ এনে আন্দালিব রহমান পার্থ নির্বাচন বর্জন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here