কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন মারা গেছেন। বৃহস্পতিবার ভোরে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের বাহাছড়া ঘাট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে র‌্যাব জানিয়েছে, তারা দুজন শীর্ষ মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার সকালে এক ক্ষুদে বার্তায় এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব।

মির্জা শাহেদ মাহতাব জানান, বৃহস্পতিবার ভোরে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে টেকনাফের বাহাছড়ার ঘাট দিয়ে ইয়াবার একটি বড় চালান খালাস হচ্ছে, এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় বন্দুক, ১৪ রাউন্ড গুলি ও ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here