সোমবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিটালস ও কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে স্যাম কারেনের হ্যাটট্রিকে প্রীতি জিন্টার দল। তার পরে মাঠের ভিতরেই দলের মালকিন প্রীতির সঙ্গে ভাঙরা নাচলেন ইংল্যান্ডের এই বোলার।

সেই নাচের ভিডিও পোস্ট করা হয়েছে আইপিএলের টুইটারে। পাঞ্জাব ম্যাচ জেতার পরে সমর্থকদের অভিনন্দন জানানোর জন্য প্রীতি মাঠের ভিতরে ঢুকে পড়েন। সেখানেই দেখা হয়ে যায় কারেনের সঙ্গে। দলের মালকিনের সঙ্গে দেখা হওয়া মাত্রই কারেন হাত তুলে ভাঙরা শুরু করে দেন। প্রীতিও তার সঙ্গে তালে তাল দিয়ে নাচতে থাকেন।

ওই কারেনের ম্যাজিকে তাসের ঘরের মতো ভেঙে পড়ে দিল্লি। এক সময়ে দিল্লির রান ছিল তিন উইকেটে ১৪৪। সেখান থেকে দিল্লি শেষ হয়ে যায় ১৫২ রানে। ২.২ ওভারে ১১ রান দিয়ে কারেনের ঝুলিতে চার-চারটি উইকেট। তিনি যে হ্যাটট্রিক করে ফেলেছেন, তা জানতেনই না দিনের নায়ক।

এই নিয়ে কারেন বলেন, ‘হ্যাটট্রিকের ব্যাপারে আমি কিছুই জানতাম না। দর্শকের চিৎকারে নিজের কথাও শুনতে পারিনি।’ দলের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন এসে তাকে হ্যাটট্রিকের কথা জানান। তখনই তিনি বুঝতে পারেন হ্যাটট্রিক করে ফেলেছেন। সোমবার জেতায় আইপিএলে দ্বিতীয় স্থানে পৌঁছে গেল কিংস ইলেভেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here