ভরাডুবির মধ্য দিয়ে প্রতিপক্ষের সাথে সিরিজগুলো পার করছে পাকিস্তান। তারপরেও ক্রিকেটারদের নিয়ে ব্যাপক আশাবাদী ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার। তার মতে বিশ্বকাপে নিজের সেরাটা দিতে পারবে প্লেয়াররা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত পারফর্মেন্সে ছিলেন রিজওয়ান। তাকে নিয়ে প্রশংসার জুড়ি নেয় ফ্লাওয়ারের। তিনি জানান, রিজওয়ান যে কোনো পরিস্থিতিতে দারুণ ব্যাট করে। ইনিংস লম্বা করতে তার কোনো জুড়ি নেই। টপ ফোরে তার মতো বিকল্প কোনো ব্যাটসম্যান নেই। তবে আমি মনে করি লোয়ার অর্ডারেও সে দারুণ ব্যাট করতে পারে। সে শুধু পাওয়ার হিটারই না, বাজে বলে বাউন্ডারি আর ছক্কা হাঁকাতে তার জুড়ি নেই। আর রানিং বিটুইন দ্য উইকেটে পাকিস্তানের সেরা খেলোয়াড় রিজওয়ান।

এছাড়া অভিষিক্ত আবিদ আলির সেঞ্চুরি ও হারিস সোহেলের ব্যাটিং নৈপূণ্য সম্পর্কে কোচের ভাষ্য, বিশ্বসেরা ব্যাটসম্যান হারিস। সে এরই মধ্যে সেটি প্রমাণ করেছে। আর আবিদের সেঞ্চুরিটি ছিল অসাধারণ। এই সিরিজের আগে যদিও তার সঙ্গে আমার খুব একটা কাজ করা হয়নি। তারপরও বলবো সে কতটা দুর্দান্ত ব্যাটসম্যান। বলের ডেলিভারির সঙ্গে আবিদের ব্যাটিং টাইমিং দারুণ। ফ্রন্ট ফুট, ব্যাক ফুট, অফ সাইড, লেগ সাইড কোনো দিক বাকি নেই যেখানে সে খেলতে পারেনি। অস্ট্রেলিয়ানরাও তার ব্যাটিং দেখে অবাক হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here