নিউইয়র্কে সাংবাদিক মাহফুজ উল্লাহ ও আনোয়ারুল হক স্মরণে সভা

0
114

সদ্য প্রয়াত সাংবাদিক, লেখক ও মিডিয়া ব্যক্তিত্ব মাহফুজ উল্লাহ ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র সাবেক সভাপতি আনোয়ারুল হকের মৃত্যুতে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব এক শোক সভার আয়োজন করে।

সিটির জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে ৩০ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় এই শোক সভায় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও ডিআরইউ-এর সাবেক সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম সভাপতিত্ব করেন। শুরুতে মরহুম সাংবাদিকদ্বয় স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়াও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কাজী শামসুল হক।

শোক সভায় স্মৃতিচারণ করেন সৈয়দ মোহাম্মদ উল্লাহ, মঞ্জুর আহমদ, মঈনুদ্দীন নাসের, মাহবুবুর রহমান, আবু তাহের, লুৎফর রহমান বিনু, রতন তালুকদার, মুশফিকুল ফজল আনসারী, মনির হায়দার, মুজাহিদ আনসারী, আকবর হায়দার কিরণ, শওকত ওসমান রচি, হাসানুজ্জামান সাকী, মীর মশিউর রহমান, অধ্যাপিকা হুসনে আরা বেগম ও জাকির হোসেন বাচ্চু। সভা পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েস।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাহফুজুর রহমান, শেখ সিরাজুল ইসলাম, এবিএম সালাহউদ্দিন আহমেদ, আলমগীর সরকার, মমিনুল ইসলাম মজুমদার, সৈয়দ ইলিয়াস খসরু, নিহার সিদ্দিকী, মঞ্জুরুল হক, শামসুল আলম, মাহাথির ফারুকী, স্বপন হাই, শাহ জে চৌধুরী, তোফাজ্জল লিটন, মোহাম্মদ ফজলে আলী কচি প্রমুখ ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here