উৎসবকন্যা বুবলী

0
326

‘বসগিরি’ করেই দর্শকহৃদয়ে শুট করেছেন ‘শুটার’ হিসেবে। এরপর কিছুটা ‘অহংকারী’ হয়ে ‘রংবাজি’ও করেছেন। মাঝে প্রেম করেছেন ‘চিটাগাইঙ্গা পোয়া’র সঙ্গে। সমানতালে অভিনয় করেছেন ‘ক্যাপ্টেন খান’ ও ‘সুপারহিরো’র সঙ্গে। আর এখন ঈদের আনন্দ ভাগ করতে আনন্দনগরে প্রবেশের ‘পাসওয়ার্ড’ খুঁজছেন।

এতক্ষণ যে শব্দচয়নগুলো সাজানো হলো তা মূলত আটটি ছবির নাম নিয়ে। আর যার জন্য এ শব্দমালা গাঁথা তিনি আর কেউ নন, হালের আলোচিত অভিনেত্রী বুবলী। এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি। মালেক আফসারী পরিচালিত এটি এ নায়িকার অষ্টম ছবি। এর আগের সব ছবিও ছিল শাকিবের বিপরীতে। এর সঙ্গে আরেকটি কথা না যোগ করলেই নয়।

বুবলী অভিনীত এ পর্যন্ত মুক্তিপ্রাপ্ত সাতটি ছবি পর্দায় উঠেছে ঈদের সময়। হোক  সেটা ঈদুল ফিতর কিংবা ঈদুল আজহা। ২০১৬ সালে মুক্তি পায় ‘বসগিরি’ ও ‘শুটার’। এরপরের গল্প সবারই জানা। বাকিগুলোও ছুটেছে ঈদ উৎসবে।

তাই তো ফিল্মপাড়ায়  কেউ কেউ বলছেন, বুবলীর আরেক নাম উৎসবকন্যা। তাই  কোনোরকম ভূমিকা ছাড়াই সরাসরি জানতে চাওয়া হলো উৎসবের নায়িকা হয়ে উঠছেন। কীভাবে দেখছেন বিষয়টি? ‘উৎসবকন্যা! হা. হা.. হা…, ভালোই বলেছেন। এরকম একটি উৎসবে ছবি মুক্তি পাওয়া সত্যিই অনেক আনন্দের। আমার ক্ষেত্রে বিষয়টি জানি কীভাবে মিলে যায়।

মজার কথা হলো, এর আগে কয়েকটি ছবি নির্মিত হয়েছিল সেগুলোও ভাগ্যক্রমে ঈদেই মুক্তি পায়।’ সম্প্রতি তুরস্ক থেকে ফিরে পাসওয়ার্ড টিম। সেখানে ছবিটির তিনটি গানের শুটিংও হয়। টানা শুটিংয়ে বেশ ধকল গেছে- এমনটাই জানালেন বুবলী। ঈদের দিন হলে গিয়ে পাসওয়ার্ড ছবিটি দেখার ইচ্ছা রয়েছে বুবলীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here